Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

রাষ্ট্রদূত শামীম আহসানের সাথে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালীর সৌজন্য সাক্ষাত

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ শামীম আহসানের সাথে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালী কমিটির নেতৃবৃন্দদের আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার দূতাবাসের কনফারেন্স রুমে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালী সভাপতি হাবিবুর রহমান নাজমুল, সাধারন সম্পাদক জামিলুল আরিফ জামিল, সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম শরীফ, সিনিয়র সহ সভাপতি আলম মাহমুদ, সহ সভাপতি মোঃ মেহেদী হাসান মাসুদ, ১নং সদস্যঃ আব্দুল ওয়াদুদ, সহ সভাপতি মোঃ রোবেল হাসান, রোম মহানগর সাধারণ সম্পাদক জসিম হাওলাদার, সম্মানিত সদস্য আব্দুল আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা মিসেস আজাদী, আইডি বিশেষজ্ঞ সেতু, ইলমা প্রমুখ। আলোচনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালী শাখার ও বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

এসময় মাননীয় প্রধানমন্ত্রীর সাক্ষরিত (অনুমদিত) শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান রকিবুর রহমান ও মহাসচিব কে এম শহিদুল্লা এবং আইন সম্পাদক ব্যারিষ্টার জাহাঙ্গীর হোসেন রনি কাগজ পত্র হস্তান্তর করা হয়। এবং লায়ন মজিবুর রহমানের ভূয়া কমিটির ব্যাপারে প্রতিবাদ জানানো হয়। লায়ন মজিবুর রহমানের কমিটি সমাজ কল্যান মন্ত্রণালয়ের হইতে বাতিল হওয়া কাগজ পত্রও হস্তান্তর করা হয়। সকল দিক বিবেচনা করে বিষয়টির উপর নজর রেখে সামনে এগিয়ে যাবেন বলে আশা ব্যাক্ত করেন ইতালীতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান। এবং তিনি প্রস্তাবিত শেখ রাসেলের নামে একটি বাংলা স্কুল করার ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন। শেষে রাষ্ট্রদূত মোঃ শামীম আহসানকে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নেতৃবৃন্দরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!