Image Not Found!
ঢাকা   রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)        ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখলে আমাদের শরীরের অনেক ক্ষতি হতে পারে (90)        সেরা ১০০ জন ফুটবলারের তালিকায় মেসি নাম্বার ওয়ান (84)      

রাষ্ট্রদূত শামীম আহসানের সাথে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালীর সৌজন্য সাক্ষাত

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ শামীম আহসানের সাথে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালী কমিটির নেতৃবৃন্দদের আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার দূতাবাসের কনফারেন্স রুমে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালী সভাপতি হাবিবুর রহমান নাজমুল, সাধারন সম্পাদক জামিলুল আরিফ জামিল, সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম শরীফ, সিনিয়র সহ সভাপতি আলম মাহমুদ, সহ সভাপতি মোঃ মেহেদী হাসান মাসুদ, ১নং সদস্যঃ আব্দুল ওয়াদুদ, সহ সভাপতি মোঃ রোবেল হাসান, রোম মহানগর সাধারণ সম্পাদক জসিম হাওলাদার, সম্মানিত সদস্য আব্দুল আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা মিসেস আজাদী, আইডি বিশেষজ্ঞ সেতু, ইলমা প্রমুখ। আলোচনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালী শাখার ও বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

এসময় মাননীয় প্রধানমন্ত্রীর সাক্ষরিত (অনুমদিত) শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান রকিবুর রহমান ও মহাসচিব কে এম শহিদুল্লা এবং আইন সম্পাদক ব্যারিষ্টার জাহাঙ্গীর হোসেন রনি কাগজ পত্র হস্তান্তর করা হয়। এবং লায়ন মজিবুর রহমানের ভূয়া কমিটির ব্যাপারে প্রতিবাদ জানানো হয়। লায়ন মজিবুর রহমানের কমিটি সমাজ কল্যান মন্ত্রণালয়ের হইতে বাতিল হওয়া কাগজ পত্রও হস্তান্তর করা হয়। সকল দিক বিবেচনা করে বিষয়টির উপর নজর রেখে সামনে এগিয়ে যাবেন বলে আশা ব্যাক্ত করেন ইতালীতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান। এবং তিনি প্রস্তাবিত শেখ রাসেলের নামে একটি বাংলা স্কুল করার ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন। শেষে রাষ্ট্রদূত মোঃ শামীম আহসানকে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নেতৃবৃন্দরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।