Image Not Found!
ঢাকা   ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

নালিতাবাড়ীর বারোমারিতে ফিল্মী স্টাইলে পিটিয়ে বিএনপি'র নেতার সাড়ে আট লাখ টাকা ছিনতাই

নালিতাবাড়ী প্রতিনিধি:শেরপুরের নালিতাবাড়ীর পোড়াগাঁও ইউনিয়নের বারোমারি বাজারে গতকাল বুধবার ১৫ই ডিসেম্বর রাতে পোড়াগাঁও ইউনিয়ন বিএনপি বর্তমান সভাপতি মজিবর রহমান চৌধুরীর কাছ থেকে ফিল্মী স্টাইলে পিটিয়ে তার কাছে থাকা সাড়ে আট লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায় নিয়ে যায় সোহেল নামে এক ব্যক্তি ও তার সহযোগীরা।

আহত নেতা বর্তমানে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় আজ বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে আহত মজিবুর রহমানের স্ত্রী বাদী হয়ে থানায় অভিযোগ দাখিল করেছেন।

জানা গেছে, উপজেলার পোড়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ও কনস্ট্রাকশন ব্যবসায়ী মজিবুর রহমান চৌধুরী (৪৫) বুধবার দিনভর ময়মনসিংহে ব্যবসায়িক কাজ সেড়ে সাড়ে আট লাখ টাকা নিয়ে রাতে বারমারী বাজারে আসেন। বাজারে এসে তিনি দক্ষিণ বাজার বাস স্টেশন এলাকায় ওষুধ ব্যবসায়ী সাইফুল ইসলামের ফার্মেসীতে বসা ছিলেন। রাত নয়টার দিকে ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি দরবেশ আলীর ছেলে আবুবক্কর সিদ্দিক সোহেল (৩৫) এর নেতৃত্বে মৃত ইন্তাজ আলীর ছেলে রাকিবসহ (২৮) তিন-চারজন যুবক মোটরসাইকেলযোগে এসে মজিবুর চৌধুরীকে সদ্য গঠিত পোড়াগাঁও ইউনিয়ন বিএনপিতে দরবেশ আলীকে সিনিয়র সহ-সভাপতি পদে রাখা হয়েছে কিনা তা অকথ্য ভাষায় জানতে চান। এনিয়ে মজিবুরের সাথে এক পর্যায় কথাকাটাকাটি হয়।

এক পর্যায়ে তাকে ডেকে দোকান থেকে বাইরে বের করে আনে তারা। পরে অতর্কিতে মজিবুর রহমানের উপর চড়াও হয় এবং উপর্যুপরি কিলঘুষি মারতে শুরু করে। শব্দ পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে মজিবুর রহমানকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। আহত মজিবুর রহমান চৌধুরী অভিযোগ করেন মারামারির সময় সোহেলসহ সঙ্গীয়রা তার সাথে থাকা ব্যাগ ভর্তি সাড়ে আট লাখ টাকা নিয়ে গেছে। মারধরে মজিবুর চৌধুরীর নাক ফেটে গেছে এবং জিহ্বা কেটে গেছে।
এতে বৃহস্পতিবার সকালে মজিবুর রহমানের স্ত্রী বাদী হয়ে নালিতাবাড়ী থানায় সোহেল ও রাকিবসহ অজ্ঞাতনামা কয়েকজনকে উল্লেখ করে অভিযোগ দাখিল করেছেন। বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে পোড়াগাঁও ইউনিয়নের কয়েকজন ব্যক্তি নাম প্রকাশ্যে অনিচ্ছুক তারা জানান,সোহেল একজন মাদকসেবি ও তার সংগপাংগরা। সে প্রায় মাদক সেবন ও ব্যবসা জরিত সহ অন্যান্য খারাপ কাজে জরিত এবং তার হাতে মদের বোতল সহ ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে বলে তারা অভিযোগ করে বলেন।