Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব

স্টাফ রিপোর্টার :শেরপুরের নালিতাবাড়ীতে বন্যপ্রাণি তক্ষক পাচারকালে সাইদুল ইসলাম (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নন্নী ইউনিয়নের নন্নী উত্তরবন কন্যাডুবি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি নালিতাবাড়ী উপজেলার সমেশ্চুড়া গ্রামের বাসিন্দা। এসময় তার কাছ থেকে একটি তক্ষক উদ্ধার করা হয়। আজ শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে তাকে শেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের নন্নী উত্তরবন কন্যাডুবি গ্রামে একটি তক্ষক বেচাকেনা করা হবে এমন গোপন সংবাদ পেয়ে অভিযান চালায় র‌্যাব-১৪। অভিযানকালে তক্ষক ব্যবসায়ী সাইদুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১টি জীবিত তক্ষক, ১টি মোবাইল ও ৯০০ টাকা উদ্ধার করা হয়।

জামালপুর র‍্যাব-১৪ সিপিসি-১ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মৃনাল কান্তি সাহা বলেন, ‘দীর্ঘদিন যাবত সাইদুল শেরপুরের বিভিন্নস্থানে বন্যপ্রাণি তক্ষক কেনাবেচা ও সরবরাহ করে আসছিলেন। এ বিষয়ে তার বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় বন্যপ্রাণি সংরক্ষণ আইন অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। আটককৃতের ভাষ্য অনুযায়ী উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!