Image Not Found!
ঢাকা   বৃহস্পতিবার ১৮ অগাস্ট ২০২২ | ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে উপজেলা প্রেসক্লাব গঠন সাইফুল সভাপতি- সম্পাদক জাহাঙ্গীর (95)        শেরপুরে  আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত (95)        ঝিনাইগাতীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু (95)        ঝিনাইগাতীতে ফাঁসিতে ঝুলে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা!  (95)        ঝিনাইগাতীতে জাতীয় শোক দিবস পালিত (95)        শেরপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত (95)        নন্নী মিছবাহুল উলুম কওমী মাদ্রাসার কিতাব বিভাগের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন (95)        নলকুড়া  ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দিনমজুরকে  মারধরের অভিযোগ (95)        ইতালিতে বাংলাদেশ সম্মিলিত ব্যবসায়ী সমিতির বর্ণাঢ্য আয়োজনে বার্ষিক বনভোজন (4)         শেরপুরে বিশ্ব হাতি দিবস পালিত (95)      

নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব

স্টাফ রিপোর্টার :শেরপুরের নালিতাবাড়ীতে বন্যপ্রাণি তক্ষক পাচারকালে সাইদুল ইসলাম (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নন্নী ইউনিয়নের নন্নী উত্তরবন কন্যাডুবি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি নালিতাবাড়ী উপজেলার সমেশ্চুড়া গ্রামের বাসিন্দা। এসময় তার কাছ থেকে একটি তক্ষক উদ্ধার করা হয়। আজ শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে তাকে শেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের নন্নী উত্তরবন কন্যাডুবি গ্রামে একটি তক্ষক বেচাকেনা করা হবে এমন গোপন সংবাদ পেয়ে অভিযান চালায় র‌্যাব-১৪। অভিযানকালে তক্ষক ব্যবসায়ী সাইদুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১টি জীবিত তক্ষক, ১টি মোবাইল ও ৯০০ টাকা উদ্ধার করা হয়।

জামালপুর র‍্যাব-১৪ সিপিসি-১ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মৃনাল কান্তি সাহা বলেন, ‘দীর্ঘদিন যাবত সাইদুল শেরপুরের বিভিন্নস্থানে বন্যপ্রাণি তক্ষক কেনাবেচা ও সরবরাহ করে আসছিলেন। এ বিষয়ে তার বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় বন্যপ্রাণি সংরক্ষণ আইন অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। আটককৃতের ভাষ্য অনুযায়ী উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।