Image Not Found!
ঢাকা   বৃহস্পতিবার ১৯ মে ২০২২ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  গলায় রশি দিয়ে ঝিনাইগাতীতে  এক স্কুল ছাত্রীর আত্মহত্যা (95)        নালিতাবাড়ীর ১ মদ ব‍্যবসায়ীকে ঝিনাইগাতী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব (95)        শেরপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৭ হাজার নারী পেলেন সাড়ে ৩ কোটি টাকা আর্থিক অনুদান (95)        শ্রীবরদী উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ উপলক্ষে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের প্রিশক্ষন কর্মশালা (95)        তিনি কাঁদলেন সবাইকে কাঁদালেন (3)        ঝিনাইগাতি উপজেলা আওয়ামীলীগের কমিটিকে কেন্দ্র  করে নাইমের বিরুদ্ধে মিথ্যা অপবাদ (95)        শেরপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত (95)        শেরপুরে বোনের বাড়িতে ঘুরতে এসে যুবতী ধর্ষণের শিকার, ১ ধর্ষক গ্রেফতার (95)        শেরপুরে দিনব‍্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত (95)        ঝিনাইগাতী প্রেসক্লাব'র দ্বি-বার্ষিক সাধারণ সভা : সভাপতি নমশের,সম্পাদক দুদু মল্লিক (95)      

ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার :শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের ২দিন পর একটি খাল থেকে ভাসমান অবস্থায় কাজলী নামে তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার কাকরকান্দি ইউনিয়নের দক্ষিণ সোহাগপুর গ্রামের ঝিকমারি খাল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। দশ বছর বয়সী কাজলী ওই গ্রামের কাউসারের কন্যা।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয় সোহাগপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী কাজলী। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও না পেলে বুধবার তার পিতা কাউসার নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন।

এদিকে বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন ঝিকমারি খালে কাজলীর মরদেহ ভাসতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে পাঠায়। কাজলীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্ত সাপেক্ষে বলা যাবে। তবে গলায় আঘাদের চিহ্ন রয়েছে। এছাড়াও মরদেহের কিছু অংশ কাঁকরা খেয়ে ফেলেছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!