Image Not Found!
ঢাকা   বৃহস্পতিবার ১৯ মে ২০২২ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  গলায় রশি দিয়ে ঝিনাইগাতীতে  এক স্কুল ছাত্রীর আত্মহত্যা (95)        নালিতাবাড়ীর ১ মদ ব‍্যবসায়ীকে ঝিনাইগাতী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব (95)        শেরপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৭ হাজার নারী পেলেন সাড়ে ৩ কোটি টাকা আর্থিক অনুদান (95)        শ্রীবরদী উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ উপলক্ষে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের প্রিশক্ষন কর্মশালা (95)        তিনি কাঁদলেন সবাইকে কাঁদালেন (3)        ঝিনাইগাতি উপজেলা আওয়ামীলীগের কমিটিকে কেন্দ্র  করে নাইমের বিরুদ্ধে মিথ্যা অপবাদ (95)        শেরপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত (95)        শেরপুরে বোনের বাড়িতে ঘুরতে এসে যুবতী ধর্ষণের শিকার, ১ ধর্ষক গ্রেফতার (95)        শেরপুরে দিনব‍্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত (95)        ঝিনাইগাতী প্রেসক্লাব'র দ্বি-বার্ষিক সাধারণ সভা : সভাপতি নমশের,সম্পাদক দুদু মল্লিক (95)      

শেরপুরে র‍্যাব কর্তৃক হাতেনাতে হেরোইন সহ যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার :শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ইলশা গ্রামের মেম্বারের বাড়ির মোড়স্থ মা মনি মেডিকেল হলের সামনে পাঁকা রাস্তার মোড় থেকে মো. লুৎফর রহমান (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে হেরোইন সহ গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪। ২২ জানুয়ারী শনিবার বিকাল ৫টা ২৫মিনিটের সময় লুৎফর রহমানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাকৃত যুবক শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ইলশা গ্রামের দিল মাহমুদের ছেলে।

র‍্যাব-১৪, জামালপুর এর প্রেসব্রিফিং সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন এর নেতৃত্বে র‍্যাবের একটি আভিযানিক দল শেরপুর সদর থানাধীন ৮নং লছমনপুর ইউনিয়নের ইলশা গ্রামের মেম্বারের বাড়ীর মোড়স্থ মা মনি মেডিকেল হলের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মো. লুৎফর রহমানকে ৩গ্রাম হেরোইন ও ১টি মোবাইল সেট সহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য ৩০হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী লুৎফর রহমান র‍্যাব-১৪ এর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার সদর থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ এবং নিজে মাদক সেবন করে আসছিল। এ ব্যাপারে ধৃত আসামী লুৎফর রহমান এর বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!