Image Not Found!
ঢাকা   বৃহস্পতিবার ১৯ মে ২০২২ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  গলায় রশি দিয়ে ঝিনাইগাতীতে  এক স্কুল ছাত্রীর আত্মহত্যা (95)        নালিতাবাড়ীর ১ মদ ব‍্যবসায়ীকে ঝিনাইগাতী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব (95)        শেরপুরে করোনায় ক্ষতিগ্রস্থ ৭ হাজার নারী পেলেন সাড়ে ৩ কোটি টাকা আর্থিক অনুদান (95)        শ্রীবরদী উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ উপলক্ষে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের প্রিশক্ষন কর্মশালা (95)        তিনি কাঁদলেন সবাইকে কাঁদালেন (3)        ঝিনাইগাতি উপজেলা আওয়ামীলীগের কমিটিকে কেন্দ্র  করে নাইমের বিরুদ্ধে মিথ্যা অপবাদ (95)        শেরপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত (95)        শেরপুরে বোনের বাড়িতে ঘুরতে এসে যুবতী ধর্ষণের শিকার, ১ ধর্ষক গ্রেফতার (95)        শেরপুরে দিনব‍্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত (95)        ঝিনাইগাতী প্রেসক্লাব'র দ্বি-বার্ষিক সাধারণ সভা : সভাপতি নমশের,সম্পাদক দুদু মল্লিক (95)      

ঝিনাইগাতীতে বণ্যহাতি সাবার করে দিয়েছে কৃষকের গোলার ধান

ঝিনাইগাতী (শেরপুর প্রতিনিধিঃ শেরপুরের ঝিনাইগাতীতে ঘরের বেড়া ভেঙ্গে আবুল কাশেম নামে এক কৃষকের গোলার ধান খেয়ে সাবাড় করে দিয়েছে বন্যহাতির দল। ঘটনাটি ঘটে ২১ জানুয়ারি শুক্রবার রাতে। আবুল কাশেম উপজেলার কাংশা ইউনিয়নের নাওকুঁচি গ্রামের বাসিন্দা।

ওই গ্রামের নবনির্বাচিত ইউপি সদস্য গোলাপ হোসেনসহ গ্রামবাসীরা জানান, শুক্রবার রাত ৯ টার দিকে ১৫/২০ টি বন্যহাতির একটি আবুল কাশেমের বাড়িতে হানা দেয়। এসময় বন্যহাতির দল শুর দিয়ে ঘরের টিনের বেড়া ভেঙ্গে গোলার সমস্থ্ ধান খেয়ে সাবাড় করে দেয়। বন্যহাতির দল গোলার সব ধান খেয়ে সাবাড় করে দেওয়ায় কি দিয়ে পরিবারের সদস্যদের ভরন পোষন যোগাবে এ চিন্তায় দিশেহাড়া আবুল কাশেম ।

এসময় বন্যহাতির দল ওই গ্রামের একটি কালি মন্দিরও একটি বাড়ি ভাংচুর করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে রাংটিয়া ফরেষ্ট রেঞ্চ কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম বলেন উর্ধতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ক্ষতিগ্রস্তদের সহায়তার ব্যবস্থা নেয়া হবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!