Image Not Found!
ঢাকা   ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

ইতালী প্রবাসী মরহুম খোরশেদ আলম ও নুর ইসলামের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে নোয়াখালী জেলা সমিতি ইতালী

মিনহাজ হোসেন ইতালী থেকে: ইতালী প্রবাসী নোয়াখালী মাইজদী কৃতি সন্তান ইতালী বাংলা কমিউনিটির সুপরিচিত নোয়াখালী জেলা সমিতির সম্মানিত উপদেষ্টা মরহুম খোরশেদ আলম ও বেগমগঞ্জ নিবাসী নোয়াখালী জেলা সমিতির উপদেষ্টা মোঃ নুর ইসলামের মৃত্যুতে ইতালী প্রবাসী বৃহত্তর নোয়াখালী বাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তাদের বিদেহী রুহের আত্মার মাগফেরাত কামনা করে ১২ই ফেব্রুয়ারি শনিবার বাদ এশা রাজধানী রোমের ভিত্তোরিও সেন্ট্রাল মসজিদে নোয়াখালী জেলা সমিতি ইতালী এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।

এতে সংগঠনের সভাপতি নুরুল আবসার এর সভাপতিত্বে ও সাবেক সিনিয়র সহ সভাপতি মাওলানা মাসুদুর রহমানের পরিচালনায় উপস্থিত ছিলেন ইতালী বিএনপির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক, সাবেক সভাপতি শাহ মোঃ তাইফুর রহমান ছোটন, সাবেক সাধারণ সম্পাদক খন্দকার নাসির উদ্দিন, সহ সভাপতি হুমায়ুন কবির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ মোঃ তৌহিদ কাদের, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান হিরা, ফেনী জেলা সমিতির উপদেষ্টা মাইন উদ্দিন লিটন, বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতি সভাপতি মো: ইব্রাহিম, একতা ব্যবসায়ি সমিতি ভারপ্রাপ্ত সভাপতি সাজ্জাদ হোসেন, সাবেক সভাপতি এমারত হোসেন, বৃহত্তর নোয়াখালী আওয়ামীলীগের সভাপতি আবদুল মজিদ বাবুল, সম্মানিত সদস্য আবুল এহসান মিনু, লাঙ্গল কোট সমিতি সাধারণ সম্পাদক নুরু, চাঁদপুর জেলা সমিতি সহ সভাপতি মো: রেজাউল করিম, বিশিষ্ট ইসলামি ব্যক্তিত্ব মাহমুদ আহমেদ নাইম, বিশিষ্ট ব্যবসায়ী নাসির সিকদার হিমু, আবু জাকের মোঃ স্বপন, সোহেল চৌধুরী, নোয়াখালী জেলা সমিতি উপদেষ্টা সালেহ আহমেদ বাবু, মহসিন, আবুল কালাম, সহ সভাপতি শাহজাহান ভূইয়া মিলন, মোঃ বাহার, যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান পলাশ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন সহ আঞ্চলিক, সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন- মরহুমের পরিবারের সদস্য, আত্মীয়স্বজন, বন্ধবান্ধবরা।

উপস্থিত নেতৃবৃন্দরা বলেন মরহুমদের পেশাদারিত্ব ছিল বিরল। সব সময় অসহায় মানুষের পাশে থাকতেন। তারা খুবই ভালো মানুষ ছিলেন। যেখানে হাত দিয়েছেন সেখানেই সফল হয়েছেন। বিগতদিনে প্রবাসীদের যেকোন সমস্যায় সহযোগিতা করতে এগিয়ে এসেছেন। তাদের এই মৃত্যুতে তাদের অবস্থান শূন্যতা পূরণের নয় বলে নেতৃবৃন্দরা মরহুমদের মতো কাজের প্রতি যত্নশীল ও নিষ্ঠাবান হওয়ার আহ্বান জানান।

তারা আরো বলেন ‘আমরা দিনের পর দিন ভাল মানুষগুলোকে হারিয়ে ফেলছি, শক্তিগুলোকে হারিয়ে ফেলছি। যিনি চলে যান তিনি সব নিয়ে চলে যান, যিনি চলে যান তিনি তার সমস্ত অঙ্গীকার নিয়ে চলে যান, রেখে যান শুধু কর্ম। নেতৃবৃন্দরা আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সকল ভালো কাজে নোয়াখালী জেলা সমিতিকে এগিয়ে আসার ও এরকম কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান।

এসময় সংগঠনের সভাপতি নুরুল আবসার বলেন, আমার খুব কাছের ও ভালোবাসার মানুষ ছিলেন তারা। তারা সফল সংগঠক হিসেবে পরিচিত, দলনেতা ছিলেন। তারা হারিয়ে এখন একা মনে হয়। তাদের এই হঠাৎ চলে যাওয়ায় আমরা নোয়াখালীবাসী মর্মাহত। আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করি ও তাদের সকল গুণাহ মাফ করে আল্লাহ বেহেশত নসিব করুক সেই দোয়া করি।

শেষে মরহুম খোরশেদ আলম ও নুর ইসলামের রুহের মাগফেরাত কামনায় ও শোকসপ্ত পরিবারের শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন ভিত্তোরিও সেন্ট্রাল মসজিদের ইমাম।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!