Image Not Found!
ঢাকা   রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)        ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখলে আমাদের শরীরের অনেক ক্ষতি হতে পারে (90)        সেরা ১০০ জন ফুটবলারের তালিকায় মেসি নাম্বার ওয়ান (84)      

ইতালী প্রবাসী মরহুম খোরশেদ আলম ও নুর ইসলামের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে নোয়াখালী জেলা সমিতি ইতালী

মিনহাজ হোসেন ইতালী থেকে: ইতালী প্রবাসী নোয়াখালী মাইজদী কৃতি সন্তান ইতালী বাংলা কমিউনিটির সুপরিচিত নোয়াখালী জেলা সমিতির সম্মানিত উপদেষ্টা মরহুম খোরশেদ আলম ও বেগমগঞ্জ নিবাসী নোয়াখালী জেলা সমিতির উপদেষ্টা মোঃ নুর ইসলামের মৃত্যুতে ইতালী প্রবাসী বৃহত্তর নোয়াখালী বাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তাদের বিদেহী রুহের আত্মার মাগফেরাত কামনা করে ১২ই ফেব্রুয়ারি শনিবার বাদ এশা রাজধানী রোমের ভিত্তোরিও সেন্ট্রাল মসজিদে নোয়াখালী জেলা সমিতি ইতালী এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।

এতে সংগঠনের সভাপতি নুরুল আবসার এর সভাপতিত্বে ও সাবেক সিনিয়র সহ সভাপতি মাওলানা মাসুদুর রহমানের পরিচালনায় উপস্থিত ছিলেন ইতালী বিএনপির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক, সাবেক সভাপতি শাহ মোঃ তাইফুর রহমান ছোটন, সাবেক সাধারণ সম্পাদক খন্দকার নাসির উদ্দিন, সহ সভাপতি হুমায়ুন কবির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ মোঃ তৌহিদ কাদের, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান হিরা, ফেনী জেলা সমিতির উপদেষ্টা মাইন উদ্দিন লিটন, বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতি সভাপতি মো: ইব্রাহিম, একতা ব্যবসায়ি সমিতি ভারপ্রাপ্ত সভাপতি সাজ্জাদ হোসেন, সাবেক সভাপতি এমারত হোসেন, বৃহত্তর নোয়াখালী আওয়ামীলীগের সভাপতি আবদুল মজিদ বাবুল, সম্মানিত সদস্য আবুল এহসান মিনু, লাঙ্গল কোট সমিতি সাধারণ সম্পাদক নুরু, চাঁদপুর জেলা সমিতি সহ সভাপতি মো: রেজাউল করিম, বিশিষ্ট ইসলামি ব্যক্তিত্ব মাহমুদ আহমেদ নাইম, বিশিষ্ট ব্যবসায়ী নাসির সিকদার হিমু, আবু জাকের মোঃ স্বপন, সোহেল চৌধুরী, নোয়াখালী জেলা সমিতি উপদেষ্টা সালেহ আহমেদ বাবু, মহসিন, আবুল কালাম, সহ সভাপতি শাহজাহান ভূইয়া মিলন, মোঃ বাহার, যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান পলাশ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন সহ আঞ্চলিক, সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন- মরহুমের পরিবারের সদস্য, আত্মীয়স্বজন, বন্ধবান্ধবরা।

উপস্থিত নেতৃবৃন্দরা বলেন মরহুমদের পেশাদারিত্ব ছিল বিরল। সব সময় অসহায় মানুষের পাশে থাকতেন। তারা খুবই ভালো মানুষ ছিলেন। যেখানে হাত দিয়েছেন সেখানেই সফল হয়েছেন। বিগতদিনে প্রবাসীদের যেকোন সমস্যায় সহযোগিতা করতে এগিয়ে এসেছেন। তাদের এই মৃত্যুতে তাদের অবস্থান শূন্যতা পূরণের নয় বলে নেতৃবৃন্দরা মরহুমদের মতো কাজের প্রতি যত্নশীল ও নিষ্ঠাবান হওয়ার আহ্বান জানান।

তারা আরো বলেন ‘আমরা দিনের পর দিন ভাল মানুষগুলোকে হারিয়ে ফেলছি, শক্তিগুলোকে হারিয়ে ফেলছি। যিনি চলে যান তিনি সব নিয়ে চলে যান, যিনি চলে যান তিনি তার সমস্ত অঙ্গীকার নিয়ে চলে যান, রেখে যান শুধু কর্ম। নেতৃবৃন্দরা আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সকল ভালো কাজে নোয়াখালী জেলা সমিতিকে এগিয়ে আসার ও এরকম কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান।

এসময় সংগঠনের সভাপতি নুরুল আবসার বলেন, আমার খুব কাছের ও ভালোবাসার মানুষ ছিলেন তারা। তারা সফল সংগঠক হিসেবে পরিচিত, দলনেতা ছিলেন। তারা হারিয়ে এখন একা মনে হয়। তাদের এই হঠাৎ চলে যাওয়ায় আমরা নোয়াখালীবাসী মর্মাহত। আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করি ও তাদের সকল গুণাহ মাফ করে আল্লাহ বেহেশত নসিব করুক সেই দোয়া করি।

শেষে মরহুম খোরশেদ আলম ও নুর ইসলামের রুহের মাগফেরাত কামনায় ও শোকসপ্ত পরিবারের শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন ভিত্তোরিও সেন্ট্রাল মসজিদের ইমাম।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!