Image Not Found!
ঢাকা   মঙ্গলবার ০৭ ফেব্রুয়ারী ২০২৩ | ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  চলে গেলেন বীরপ্রতীক (বার) কমান্ডার জহুরুল হক মুন্সী (95)        গজনীতে বর্নাঢ‍্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষ পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত (94)        নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)      

কালিহাতীতে ঈদের দিনে বজ্রপাতে তিনজন নিহত, আহত-১

কালিহাতী (টাঙ্গাইল)প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতীতে ঈদের দিনে বজ্রপাতে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।

মঙ্গলবার (৩ মে) সকাল ৯ টার দিকে উপজেলার দশকিয়া ইউনিয়নের হাতিয়া গুদারা ঘাট পাড়ে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন হাতিয়া দক্ষিণ পাড়া গ্রামের রবিউলের ছেলে আরিফুল (১৬), একই এলাকার জুলহাসের ছেলে ফয়সাল (১৬) ওই এলাকার রাজ্জাকের মেয়ের জামাই সিরাজগঞ্জ উল্লাপাড়া গ্রামের শুকুরের ছেলে মোস্তফা (২৫)।
আহত ব্যাক্তি হলেন- হাতিয়া দক্ষিণ পাড়া গ্রামের রাজ্জাকের ছেলে রাকিব (২১)।

বিষয়টি নিশ্চিত করে দশকিয়া ইউপি চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া ও ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুল হামিদ জানান, আরিফুল, ফয়সাল, রাকিব এবং রাকিবের বোন জামাই মোস্তফা ঈদের নামাজের প্রস্তুতি হিসেবে হাতিয়া নিউ ধলেশ্বরী নদীতে গোসল করতে গেলে হাতিয়া গুদারা ঘাট পাড়ে তাদের ওপর বজ্রপাত হয়। বজ্রপাতে রাকিব তার পায়ে আঘাত পেয়ে বাড়িতে খবর দিলে বাড়ির লোকজন সহ স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফুল, ফয়সাল ও রাকিবের বোন জামাই মোস্তফাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন জানান, এ ঘটনায় তাৎক্ষণিকভাবে টাঙ্গাইল জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহত তিনজনের পরিবারকে ১০ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।