Image Not Found!
ঢাকা   ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

২নং চরশেরপুর ইউপি'র উন্মুক্ত বাজেট ঘোষণা

শেরপুর প্রতিনিধি:শেরপুর সদর উপজেলার ২নং চরশেরপুর ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। ১৬ মে সোমবার সকাল ১১ ইউনিয়ন পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত বাজেট সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম রেজা। 
 
মাওলানা মোহাম্মদ মোতাসিম বিল্লাহ'র কুরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এসময় বক্তব্য রাখেন, ইউপি সদস্য কারিমুল ইসলাম মিন্টু, সাইফুল ইসলাম, সুজন তালুকদার, সাইদুর রহমান তালুকদার, মোশাররফ হোসেন মুন্না, হুমায়ূন কবির। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন মন্ডল, প্রভাষক সাইফুল ইসলাম, আবদুর রহিম খান, সেনা সদস্য শফিকুল ইসলাম প্রমুখ।
 
বাজেট অধিবেশনে সভাপতির বক্তব্যে চেয়ারম্যান সেলিম রেজা বলেন, স্বাধীনতার পরে আজকের মতো উন্মুক্তভাবে জনগণের সামনে বাজের ঘোষণা এই ইউনিয়নে আর কখনো হয়নি। আমি আমার সময়কালে সকল আয় ব্যায়ের হিসাব সবার সামনে প্রকাশ করে কাজ করতে চাই। সবার প্রিয় মানুষ, প্রিয় চেয়ারম্যান হয়ে থাকতে চাই‌। এসময় তিনি সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান।
 
অনুষ্ঠান শেষে ইউপি সদস্য কারিমুল ইসলাম মিন্টু ২০২২-২৩ অর্থ বছরের জন্য ২ কোটি ২০ লক্ষ ৩৩ হাজার ৭১২ টাকার বাজেট উন্মুক্ত ভাবে ইউনিয়নের জনগণের সামনে ঘোষণা করেন। বাজেট ঘোষণার পর দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। এসময় ইউনিয়ন পরিষদের সকল সদস্য, মহিলা সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।