Image Not Found!
ঢাকা   ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

শেরপুরে দিনব‍্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :শেরপুরে কোভিড-১৯ প্রতিরোধে দিনব্যাপী ভলান্টিয়ার ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ মে) সোমবার ইউনিসেফের সহযোগিতায় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান দি হ্যাঙ্গার প্রজেক্টের আয়োজনে জেলা শহরের নিউমার্কেটস্থ পালকি চাইনিজ এন্ড পার্টি সেন্টারে দিনব্যাপী এই ওরিয়েন্টেশন কর্মশালার আয়োজন করা হয়। এতে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন ঘোষণা করে কোভিড-১৯ প্রতিরোধে নানা বিষয় তুলে ধরে বক্তব্য দেন জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য।

প্রকল্পটির শেরপুর জেলা সমন্বয়কারী জাহিদুল খান সৌরভের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুশাসনের জন্য নাগরিক-সুজন, শেরপুর জেলা শাখার সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া।

ভলান্টিয়ার ওরিয়েন্টেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো.মোমিনুর রশীদ। এসময় তিনি বলেন, তরুনরা আগামীর ভবিষ্যত। করোনা মহামারী প্রতিরোধকল্পে ইউনিসেফ ও দি হাঙ্গার প্রজেক্ট অন্যানো জেলার মত শেরপুরে কাজ করছে। এটি সত্যিই আমাদের জন্য ভাল খবর। আপনারা জানেন ইতিমধ্যে জেলার সিংহভাগ মানুষ টিকার আওতায় এসেছে। শুধু তাই নয় এশিয়ার মধ্যে করোনার ভেকসিন প্রদানে বাংলাদেশ অন্যতম স্থান দখল করে আছে। আমি আশা করব সদর উপজেলাসহ অন্য ৪টি উপজেলাতেও যেন মাঠ পর্যায়ে করোনা প্রতিরোধ বিষয়ে ভলান্টিয়াররা জনগনকে সচেতন করতে পারে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দি হ্যাঙ্গার প্রজেক্টের ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী জয়ন্ত কর ও এরিয়া কোর্ডিনেটর খাইরুল বাশার রাসেল, শেরপুর জেলা সুজনের সম্পাদক শওকত হোসেন এবং সাংবাদিক রেজাউল করিম বকুল প্রমুখ।
ওরিয়েন্টেশনে শেরপুর সদরসহ বিভিন্ন উপজেলার ৩০ জন ভলান্টিয়াররা অংশ গ্রহণ করেন।