Image Not Found!
ঢাকা   ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

নালিতাবাড়ীর ১ মদ ব‍্যবসায়ীকে ঝিনাইগাতী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব

স্টাফ রিপোর্টারঃশেরপুরের ঝিনাইগাতীতে ৪৪ বোতল বিদেশী মদ সহ মাে. শাহজাহান মিয়া ওরফে সজীব (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ এর একটি দল। গ্রেপ্তারকৃত যুবক শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সমশ্চুড়া গ্রামের মো. আবেদ আলীর ছেলে। (১৭মে) মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯ ঘটিকার দিকে ঝিনাইগাতীর রাংটিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


র‍্যাব-১৪, জামালপুর সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিিত্তিতে জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে  র‍্যাবের একটি আভিযানিক দল জেলার ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া বাজারের সোনার বাংলা স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৪ বোতল বিদেশী মদসহ সজীবকে গ্রেপ্তার করা হয়।
এসময় তার কাছ থেকে সীম সহ  ১টি মােবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ২২ হাজার টাকা।
গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানাগেছে, সে দীর্ঘদিন থেকে দেশের বিভিন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামী মাে. শাহজাহান মিয়া ওরফে সজীব এর বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করা হয়েছে।
জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, মাদকের মতাে সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।