Image Not Found!
ঢাকা   রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)        ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখলে আমাদের শরীরের অনেক ক্ষতি হতে পারে (90)        সেরা ১০০ জন ফুটবলারের তালিকায় মেসি নাম্বার ওয়ান (84)      

রোমে কর্ণেলিয়া বাত্তিস্তিনি ঐক্য পরিষদের উদ্যোগে বর্ণাঢ্য গ্রীষ্মকালীন মিলন মেলা অনুষ্ঠিত

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: ইতালির রাজধানী রোমে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে গ্রীষ্মকালীন মিলন মেলা। কর্ণেলিয়া বাত্তিস্তিনি ঐক্য পরিষদের উদ্যোগে কর্ণেলিয়ার স্থানীয় পার্কে আয়োজন করা হয় এই উৎসবের।

কর্ণেলিয়া বাত্তিস্তিনি এলাকার সামাজিক ব্যক্তিত্ব হেফজূর রহমান, দাউদ মুন্সী, আলমগীর, সাঈদ হোসেন, সোহেল চৌধুরী, জাহাঙ্গীর আলম মিঠু, লোকমান ভুঁইয়া, শওকত আলী, শাহ্ শওকত, সৈয়দ পাপন, মাসুদ রানা, বেল্লাল উদ্দিন খান, কাজী মুজাহিদ খাদেম এর সার্বিক তত্ত্বাবধানে ও ব্যবস্থাপনায় এবং আয়োজনের বিশেষ ভাবে সহযোগিতায় ছিল অত্র এলাকার সকল মহিলা ও যুব সমাজ।

এসময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালির সভাপতি আফতাব বেপারি, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল আলম, বাংলাদেশ বাংকার সমিতি রোমের সভাপতি ওসমান সর্দার সোহেল, সাধারণ সম্পাদক শাহজাহান মাতবর, কমিউনিটি ব্যক্তিত্ব নজরুল ইসলাম বাবু, শাফিজুল হক সহ বিভিন্ন আঞ্চলিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত বক্তব্যে আয়োজকরা বলেন" কর্ণেলিয়া বাত্তিস্তিনি ঐক্য পরিষদের এই আয়োজন টি ছিল সার্বজনীন। সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হয়ে যে কোন পদক্ষেপ গ্রহণ করলে সেখানে সুস্থ ও সুন্দর সমাজ ব্যবস্থা গড়ে তোলা সম্ভব। যেখানে আগামী প্রজন্মরা বেড়ে উঠবে বাংলাদেশি ও দেশীয় সংস্কৃতি কে ভালোবেসে।"

তারা আরো বলেন" করোনাকালীন দীর্ঘ ঘরবন্দি জীবন যাপনে যখন সবাই হাঁপিয়ে উঠেছিল ঠিক তখন ই এই বিশাল মিলন মেলা টি যেন পারস্পরিক সম্পর্ক পূনঃস্থাপনের পাশাপাশি নিজেদেরকে নতুন করে এক ভাতৃত্ব বন্ধনে আবদ্ধ করেছে।

দিন ব্যাপী এই আয়োজনের মূল আকর্ষণ ছিল বাংলার কৃষ্টি, সংস্কৃতি এবং গৌরবময় ইতিহাসের সঙে সাদৃশ্য রেখে "যেমন খূশি তেমন সাজ"। আরো ছিল নারীদের জন্যে বালিশ খেলা।

যেমন খুশি তেমন সাজো এই অংশটি বয়স ভিত্তিক তিনটি পর্বে ভাগ করা হয়েছে। মেধা তালিকায় উত্তীর্ণ দের বিশেষ পুরস্কার প্রদান করা হয়। এবং আয়োজকরা উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!