Image Not Found!
ঢাকা   ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি  

মোঃ বিল্লাল হোসেন, ঝিনাইগাতী(শেরপর) থেকেঃশেরপুরের ঝিনাইগাতীতে পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুল ইসলামের বসৎবাড়ি। উবায়দুল ইসলাম উপজেলার ধানশাইল গ্রামের মরহুম সামছ উদ্দিনের ছেলে।

জানা গেছে গত ১৭ জুন শুক্রবার কালঘোষা নদীতে নেমে আসা পাহাড়ি ঢলের পানির তোড়ে নদীর পাড় ভেঙ্গে উবায়দুল ইসলামের বসৎবাড়ির একটি বিল্ডিং একটি টিনসেট ও একটি ছনের ঘর সম্পুর্ন বিধ্বস্ত হয়ে যায়।

ঘরে থাকা ৫০মন ধান- চাল,টাকা পয়শা যা ছিলো সমস্ত ক্ষতি সাধিত হয়। বর্তমানে উবায়দুল ইসলাম তার পরিবার পরিজন নিয়ে খোলা আকাশের নীচে বসবাস করে আসছেন। টাকা পয়শার অভাবে ঘরগুলো মেরামত করা সম্ভব হচ্ছে না।

প্রশাসন বা কোন জনপ্রতিনিধির কেউ আসেনি তার পরিবারের খুজঁ খবর নিতে। ঘরে খাবার নেই। মা ও ৪ ছেলে মেয়েসহ ৭ সদস্যের পরিবার উবায়দুল ইসলামের।

বর্তমানে খোলা আকাশের নীচে মানবেতর জীবনযাপন করে আসছেন উবায়দুলের পরিবার। সরকারি, বেসরকারি কোন সাহায্য সহযোগিতা জুটেনি উবায়দুল ইসলামের ভাগ্যে।

কান্না জরিত কন্ঠে উবায়দুল ইসলাম বলেন, কি দিয়ে ঘর নির্মান করবেন, কিভাবে পরিবারের সদস্যদের ভরনপোষণ যোগাবেন এ চিন্তায় তিনি এখন দিশেহারা।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান বলেন পাহাড়ি ঢলের পানিতে উপজেলায় ২৫ টি বাড়িঘরের ক্ষতি সাধিত হয়েছে। তালিকা প্রনয়ন করা হচ্ছে। তাদের সহায়তা প্রদান করা হবে।