Image Not Found!
ঢাকা   বৃহস্পতিবার ১৮ অগাস্ট ২০২২ | ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে উপজেলা প্রেসক্লাব গঠন সাইফুল সভাপতি- সম্পাদক জাহাঙ্গীর (95)        শেরপুরে  আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত (95)        ঝিনাইগাতীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু (95)        ঝিনাইগাতীতে ফাঁসিতে ঝুলে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা!  (95)        ঝিনাইগাতীতে জাতীয় শোক দিবস পালিত (95)        শেরপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত (95)        নন্নী মিছবাহুল উলুম কওমী মাদ্রাসার কিতাব বিভাগের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন (95)        নলকুড়া  ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দিনমজুরকে  মারধরের অভিযোগ (95)        ইতালিতে বাংলাদেশ সম্মিলিত ব্যবসায়ী সমিতির বর্ণাঢ্য আয়োজনে বার্ষিক বনভোজন (4)         শেরপুরে বিশ্ব হাতি দিবস পালিত (95)      

নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার :শেরপুরের নালিতাবাড়ী শহরের উত্তর বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল রয়েল স্টেজ হুইস্কি মদসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রোববার (২৬ জুন) দুপুরে উজ্জল কম্পিউটার এবং লোকনাথ হেয়ার কাটিং সেলুনে অভিযান চালিয়ে এসব মদ জব্দ ও অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- পৌর শহরের কাচারীপাড়া মহল্লার মধুসুদন রায় এর ছেলে সঞ্জয় সূত্রধর (২৪) ও পানেশ চন্দ্র শীল এর ছেলে লোকনাথ চন্দ্র শীল (২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বেলা বারোটার দিকে পৌর শহরের উত্তর বাজার উজ্জল কম্পিউটারে অভিযান চালানো হয়। এসময় উজ্জলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তি অনুযায়ী পাশেই থাকা একই মার্কেটের লোকনাথ হেয়ার কাটিং সেলুন থেকে বস্তা ও ব্যাগ ভর্তি ১৯০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল ৩৭৫ এমএল ভারতীয় রয়েল স্টেজ হুইস্কি মদ জব্দ করা হয়। একই সাথে জড়িত থাকার অভিযোগে লোকনাথ চন্দ্র শীলকেও গ্রেফতার করা হয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী সঞ্জয় এর আগেও বিদেশি মদসহ পুলিশের হাতে ধরা পড়েছিল। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতার উভয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী জানায়, অন্যের ছত্রছায়ায় থেকে কম্পিউটার ব্যবসার আড়ালে সঞ্জয় সুত্রধর দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। সে ফেনসিডিলসহ বিদেশি মদের বড় ব্যবসায়ী।