Image Not Found!
ঢাকা   সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  চলে গেলেন বীরপ্রতীক (বার) কমান্ডার জহুরুল হক মুন্সী (95)        গজনীতে বর্নাঢ‍্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষ পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত (94)        নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)      

প্রত‍্যাশা সুনামগঞ্জ এসোসিয়েশনের অভিষেক  ও আনন্দ  ভ্রমণ অনুষ্ঠিত

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: ইতালি নাপোলীতে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন সুনামগঞ্জ এসোসিয়েশন, সানজুসেপ্পে অত্তাভিয়ানো তেরছিনু নাপোলীর অভিষক ও আনন্দ ভ্রমণ‌‌ অনুষ্ঠিত হয়েছে।

রোববার আয়োজিত এই আনন্দ ভ্রমণ ও অভিষেক এ ইতালিতে বসবাসরত বৃহত্তর সিলেট অঞ্চলের প্রবাসীরা ছাড়াও অন্যান্য জেলার বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি বনভোজনে যোগ দেন। ফলে বনভোজন প্রবাসীদের মিলনমেলায় পরিণত হয়।

প্রত‍্যাশা সুনামগঞ্জ এসোসিয়েশনের অভিষেক ও আনন্দ ভ্রমণে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রাণ কৃষ্ণ বনিক, সাধারণ সম্পাদক নাজমুল আলম পরিচালনায় সংগঠনের নির্বাহী সভাপতি সৈয়দ আব্দুল খালিক, সিনিয়র সহ সভাপতি আলী হোসেন, সহ সভাপতি শিশু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বক্তব্যতে সংগঠন গঠনের লক্ষ্য ও উদ্দেশ্যে তোলে ধরেন।

বক্তারা প্রবাসী ও দেশবাসীদের কল‍্যাণে গঠিত প্রত‍্যাশা সুনামগঞ্জ এসোসিয়েশন এর প্রতিটি উদ্দোগে সবার সহযোগিতা কামনা করেন। এবং‌ উপস্থিত সকল আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক, সংস্কৃতিক, সাংবাদিক‌ সংগঠনের নেতৃবৃন্দ ও প্রবাসীদের শুভেচ্ছা জানান।

দীর্ঘদিন পর প্রবাসী বাংলাদেশিরা একে অন্যকে কাছে পেয়ে আবেগতাড়িত হয়ে পড়েন, মেতে ওঠেন সুখ-দুঃখের আলাপনে। কেউ কেউ ঘুরে ঘুরে প্রাকৃতিক সৌন্দর্য সবুজে ঘেরা ঝরনা আর পানির সৌন্দর্য উপভোগ করেন। শিশু-কিশোরদের বাঁধভাঙা উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

বনভোজনে অংশগ্রহণকারী বয়স্করাও বয়সের সীমাবদ্ধতা ভুলে প্রাণের উচ্ছ্বাসে মেতে ওঠেন। এরই মধ্যে নানা ধরনের আনন্দ আয়োজন উপভোগ করতে করতে মধ্যাহ্ন ভোজ পরিবেশিত হয়। হরেক পদের মুখরোচক খাবার খেয়ে তৃপ্ত হন বনভোজনে আসা প্রবাসীরা। বনভোজনে শিশু‌ কিশোর‌ তরুণ ও নারীদের জন্য ছিল নানা ধরনের খেলাধুলায় আয়োজন। এ ছাড়া র‍্যাফল ড্রয়ে ছিল আকর্ষণীয় পুরস্কারের সমাহার।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!