Image Not Found!
ঢাকা   সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  চলে গেলেন বীরপ্রতীক (বার) কমান্ডার জহুরুল হক মুন্সী (95)        গজনীতে বর্নাঢ‍্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষ পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত (94)        নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)      

নাপলি মহানগ আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

আন্তর্জাতিক ডেস্কঃ প্রতিবছরের ১৫ আগস্ট জাতীয় ও রাষ্ট্রীয়ভাবে এ দিবসটি শোকের সাথে পালন করা হয়। এ দিবসে কালো পতাকা উত্তোলন ও বাংলাদেশের জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। ১৯৭৫ সালের ১৫ আগস্ট তারিখে বাংলাদেশ ও স্বাধীনতার স্থপতি শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। দিনটিকে স্মরণীয় করে রাখতে এ দিবসটি  ধারাবাহিকতায় ইতালি নাপলির মহানগ আওয়ামীলীগের উদ্যোগে মঙ্গলবার  স্থানীয় একটি হলে আলোচনার সভা ও দো'আ মাফিল আয়োজন করা হয়।

আলোচনা সভায়  সভাপতিত্ব করেন মহানগর আওয়ামীলীগের সভাপতি ইসস্কাদর আলী সাধারণ সম্পাদক সৈয়দ রাজিবের সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইতালি নাপলি আওয়ামীলীগের সভাপতি নাজিম উদ্দীন নাদিম বেপারী।

এসময় বিশেষ অতিথি ছিলেন নাপলি আওয়ামীলীগের সহ- সভাপতি জয়নাল আবেদীন( হাজারী) সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস হাওলাদার,কাছানতিনো কমোনের সভাপতি আলী আকবর সানজারনারো সভাপতি মোসারফ হাওলাদার আরো বিভিন্ন সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।  আলোচনা সভায় দলের সহ- সভাপতি  জয়নাল আবেদীন (হাজারী) বিএনপি ও জামাতের কড়া সমালোচনা করে বলেন মিথ্যা দিয়ে শুরু মিথ্যাই তাদের সম্বল তাই তাদের মিথ্যাচার থেকে বাচতে আওয়ামীলীগের সকল নেত্রীবৃন্দদের সজাগ থাকতে হবে,পরিশেষে হাফেজ মাওলানা মোহাম্মদ জাকারিয়া জাকির বঙ্গবন্ধুর স পরিবারের জন্য দো'আ ও শান্তি কামনা করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!