Image Not Found!
ঢাকা   সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  চলে গেলেন বীরপ্রতীক (বার) কমান্ডার জহুরুল হক মুন্সী (95)        গজনীতে বর্নাঢ‍্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষ পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত (94)        নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)      
শেরপুরে ধারালো অস্ত্রের আঘাতে কৃষকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ

শেরপুরে কাঠের বাগান থেকে কৃষকের গলাকাটা লাশ উদ্ধার

শেরপুর  প্রতিনিধিঃ  শেরপুর  সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের প্রতাবিয়া পূর্বপাড়া গ্রামের একটি কাঠের বাগান থেকে  ধারালো অস্ত্রের আঘাতে  নিহত রফিক মিয়া (৬০) নামে এক কৃষকের গলা কাটা লাশ উদ্ধার করেছে  পুলিশ। ২০জানুয়ারী (শুক্রবার) ভোরে প্রতাবিয়া পূর্বপাড়া গ্রামের একটি কাঠের বাগানে  লাশ পড়ে থাকতে দেখতে পেয়ে  পুলিশকে খবর দেয় এলাকাবাসী। রফিক ওই ইউনিয়নের প্রতাবিয়া গ্রামের বাসিন্দা মৃত শাহ ফকিরের ছেলে।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, পাশ্ববর্তী  আঙ্গুর মিয়া  ও কেনা গংদের  সাথে জমিসংক্রান্ত মামলায় গতকাল রাতে পুলিশের গ্রেফতার এড়াতে বাড়ি থেকে বের হয়। পরে সকাল বেলায় নিহতের  ছেলের বউ বাড়ি থেকে বের হয়ে কাঠের বাগানে দিকে একটা গলাকাটা লাশ দেখতে পেয়ে চিৎকার করে।পরে এলাকাবাসী  পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বছির আহামেদ বাদল জানান,গতকাল বৃহস্পতিবার রাত ১২ টার দিকে রফিক মিয়া ঘর থেকে বের হয়ে আর ঘরে ফিরে আসে নি। রফিক মিয়ার  প্রতিবেশি কেনা,ওমেদ আলী এবং আঙ্গুর মিয়া গংদের সঙ্গে দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জেরেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে নিহতের পরিবার। নিহতের মাথায় গলায় ও চিপসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতে চিহ্ন রয়েছে। এঘটনায় ওসি আরও জানান,লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!