Image Not Found!
ঢাকা   সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  চলে গেলেন বীরপ্রতীক (বার) কমান্ডার জহুরুল হক মুন্সী (95)        গজনীতে বর্নাঢ‍্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষ পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত (94)        নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)      

নালিতাবাড়ীতে হাশেম মেম্বারের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা

আমিরুল ইসলাম,স্টাফ রিপোর্টার :শেরপুরের নালিতাবাড়ীর বাঘবেড় ইউনিয়নের এক ইউপি সদস্যের বিরুদ্ধে দরজা ভেঙ্গে তিন সন্তানের জননীর ঘরে ওঠার বিষয় নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ইউপি সদস্য আবুল হাশেম ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেছে বলে থানায় একটি অভিযোগ হয়েছে।

অভিযোগকারী ভিকটিম ও এলাকাবাসী জানায়, নালিতাবাড়ী উপজেলার বাঘবেড় ইউনিয়নের ইউপি সদস্য আবুল হাশেম তার পার্শ্ববর্তি বাড়ি বাঘবেড় খরিয়াপাড়া গ্রামের অটোরিকসা চালক চান মিয়ার স্ত্রীকে এক বৎসর ধরে কু-প্রস্তাব দিয়ে আসছে। গত ১৫ জানুয়ারি রাতে ওই নারী সন্তানদের নিয়ে তার বসতঘরে শুয়ে ছিলো। রাতের আঁধারে আবুল হাশেম মেম্বার তার ঘরের দরজায় নক করে এবং দরজা খুলতে বলে। এতে অটোচালকের স্ত্রী রাজি না হওয়ায় হাশেম দরজার খিল ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা করে। ভিকটিম ও তার সন্তানদের চিৎকার আশপাশের লোকজন ছুটে আসলে হাশেম মেম্বার পালিয়ে যায় বলে ভিকটিম জানায়। এদিকে এলাকাবাসী এই ঘটনাকে কেন্দ্র করে মেম্বার আবুল হাশেম এর মাদক ব্যবসার পূর্বের ঘটনাগুলোও সাংবাদিকদের কাছে বর্ণনা করছেন অনায়াসে।
এ ব্যাপারে রাতেই ওই নারী ইউপি চেয়ারম্যান আব্দুস সবুরকে অবহিত করে। গত ১৭ জানুয়ারি চান মিয়ার স্ত্রী (ভিকটিম) বাদী হয়ে নালিতাবাড়ী থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯ (৪) (খ) ধারায় ধর্ষনের চেষ্টা অপরাধে মামলা দায়ের করেছে।
এবিষয়ে মেম্বার আবুল হাশেম বলেন, চান মিয়া তার স্ত্রীকে নালিতাবাড়ীর একটি জুয়েলারী দোকান থেকে প্রায় ৫০ হাজার টাকা বাকীতে স্বর্ণের অলংকার বানিয়ে দেয়। ওই স্বর্ণ ব্যবসায়ী বাকী টাকার জন্য চান মিয়াকে চাপ দেয়। অবশেষে চান মিয়ার ওই বাকী টাকার নিশ্চয়তা দানকারী হিসেবে দায়িত্ব নেন আবুল হাশেম। আবুল হাশেম ওই রাতে সেই টাকার জন্য চাঁন মিয়ার বাড়িতে গেলে এমন মিথ্যে ঘটনার উদ্ভব হয় বলে তিনি জানান।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!