Image Not Found!
ঢাকা   সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  চলে গেলেন বীরপ্রতীক (বার) কমান্ডার জহুরুল হক মুন্সী (95)        গজনীতে বর্নাঢ‍্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষ পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত (94)        নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)      

কলমাকান্দায় বাক প্রতিবন্ধী যুবক তাবলীগ থেকে নিখোঁজ

কলমাকান্দা (নেত্রকোনা)প্রতিনিধিঃনেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার এক বাক প্রতিবন্ধী যুবক তাবলীক জামাত থেকে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

নিখোঁজ বাক-প্রতিবন্ধী যুবকের পরিচয়,সে কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের সাউদ পাড়া গ্রামের মৃত নূরুল ইসলামের পুত্র মোঃ আমির হোসেন(২৬)।

জানা যায়, গত ১৯ শে নভেম্বর ২২ইং তারিখে নিজ বাড়ি থেকে কলমাকান্দা মার্কাজ মসজিদে আসে, মার্কাজ থেকে ঢাকা কাকরাইল মসজিদে যায়,পরে কাকরাইল মসজিদ থেকে সাথী ভাইদের সাথে ৪০ দিনের জামাত বন্দী হয়ে গোপালগঞ্জ সদরস্থ থানাপাড়া জামে মসজিদে তাবলিকে যায়। দুইদিন পর(২১ শে নভেম্বর) সেই মসজিদ থেকে সে কাউকে কিছু না বলে কোথায় যেনো উদাও হয়ে যায়। তার কোন হদিস না পেয়ে সাথী ভাইয়েরা ভেবে নেয় হয়তো সে বাড়ি চলে গেছে।

পরবর্তীতে, সাথী ভাইয়েরা গত ১৬ ডিসেম্বর তারিখে কলমাকান্দা তাবলিক মার্কাজ মসজিদ কর্তৃপক্ষকে মোবাইল ফোনে বিষয়টি অবগত করিলে মসজিদ কর্তৃপক্ষ নিখোঁজ প্রতিবন্ধীর পরিবারকে জানায়।
নিখোজের খবর পেয়ে প্রতিবন্ধী যুবকের চাচাত্ব ভাই মোঃ আব্দুল হান্নান ছুটে যান গোপালগঞ্জ জেলার থানাপাড়া জামে মসজিদে, সেখানে গিয়ে তিনি থানায় একটি নিখোঁজের ডায়েরি করেন এবং সেই এলাকায় মাইকিং করে সেখানকার স্থানীয় একটি পত্রিকায় নিখোঁজ বিজ্ঞপ্তি দেন।
নিখোঁজ হওয়া বাক প্রতিবন্ধী আমির হোসেনের চাচাত্ব ভাই আব্দুল হান্নান জানান, আমরা অনেক খোঁজা খোঁজি করেছি কিন্তু আমার ভাইকে আর খোঁজে পেলাম না, সেখানকার থানা পুলিশ আমাদেরকে শুধু আশ্বাস দিয়েই যাচ্ছে! এদিকে নিখোঁজ যুবকের বৃদ্ধ মা ছেলে ছেলে করে শেষ হয়ে যাচ্ছেন।