Image Not Found!
ঢাকা   সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  চলে গেলেন বীরপ্রতীক (বার) কমান্ডার জহুরুল হক মুন্সী (95)        গজনীতে বর্নাঢ‍্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষ পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত (94)        নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)      

মেলায় গিয়ে ২দিনেও বাড়ি ফিরেনি স্কুল ছাত্রি মাহিমা

শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলা শহরের একটি বেসরকারি স্কুলে অধ্যয়নরত ১০ম শ্রেনীর এক স্কুল ছাত্রি মেলায় যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ২দিন যাবত নিখোঁজ রয়েছেন। নিখোঁজ স্কুল ছাত্রির নাম তানজিনা মুনতাহিম মাহিমা (১৪)। সে পৌর শহরের রাজভল্লবপুর এলাকার জনৈক আলহাজ¦ মফিকুল ইসলাম নান্নুর মেয়ে। এ ঘটনায় তার চাচা মো. মোস্তাফিজুর রহমান ২৩ জানুয়ারি মঙ্গলবার বাদি হয়ে শেরপুর সদর থানায় একটি সাধারন ডায়েরি করেন, যার নাম্বার-১৩৬৭। এঘটনায় শিক্ষার্থীটির পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। বার বার মুর্ছা যাচ্ছে তার বাবা-মা।
 
পুলিশ ও পরিবার সূত্রে জানাযায়, গত ২২ জানুয়ারী রবিবার মেয়েটি তাদের রাজভল্লবপুরস্থ বাসা থেকে মেলায় যাওয়ার কথা বলে বের হয়। এসময় সে তার বাবার কাছ থেকে ১শ টাকাও নিয়ে যায় ফুচকা খাবার জন্য। এর পর থেকে সে আর বাসায় ফিরেনি এবং পরিবারের কারও সাথে কোন ধরনের যোগাযোগ করেনি। সন্ধা পার হয়ে যাওয়ার পরও সে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন মেলায় খোজাখুজি করেও পায়নি। পরে তাদের সকল নিকট আত্বিয়ের সাথে যোগাযোগ করেও ব্যর্থ হয় তার পরিবার। 
 
এ ব্যাপারে স্কুল ছাত্রিটির বাবা কান্না জড়িত কন্ঠে বলেন, আমার একমাত্র সন্তান হাড়িয়ে আমি এখন নির্বাক। তবে আমার মেয়ে অত্যন্ত দুরন্ত ও রাগী। এর আগেও সে রাগ করে এক আত্বিয়ের বাড়িতে চলে গিয়েছিলো। আমার মেয়ের নিজের সিদ্ধান্ত নেয়ার এখনও বয়স হয়নি। তাই আমি আমার মেয়েকে দ্রæত ফেরত চাই আইন শৃঙ্খলা বাহিনীর কাছে। 
 
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, আমরা ঘটনাটি শুনেছি এবং ঘটনাটি সাধারন ডায়েরিভুক্ত করা হয়েছে। আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে চেষ্টা চালাচ্ছি যেন দ্রæত সময়ের মধ্যে তাকে ঘরে ফেরত আনা যায়। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!