Image Not Found!
ঢাকা   বৃহস্পতিবার ২৮ সেপ্টেম্বর ২০২৩ | ১৩ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  শেরপুরে কঙ্কাল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার (95)        দাবী না মানলে ক্লাশ বর্জনের আল্টিমেটাম শেরপুর বিসিএস সাধারণ শিক্ষা সমিতি (95)        শ্রীবরদীতে বিএনপি'র ৯ নেতাকর্মী আটক (95)        ভিসা নীতিতে আওয়ামীলীগ ভীতু নয় || আওয়ামীলীগ নেতা ছানোয়ার হোসেন ছানু (95)        আদিবাসী শিক্ষার্থীকে ইভটিজিং করার অভিযোগে একজন আটক (95)        শেরপুরে লক্ষাধিক টাকার ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার (95)        শেরপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু (95)        নালিতাবাড়ীর ৫০ জন ক্ষুদ্র নৃগোষ্ঠিদের মাঝে গরু গোখাদ‍্য ও উপকরণ প্রদান (95)        বঙ্গবন্ধু সড়কের বেহাল দশা, ভোগান্তিতে হাজারও মানুষ (95)        শেরপুরে জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত (95)      

ঝিনাইগাতীতে মাদকসেবীকে ৪৫ দিনের কারাদন্ড ও অর্থদণ্ড

আমিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার :শেরপুরের ঝিনাইগাতীতে মাদক সেবনের অপরাধে শহিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে ৪৫ দিনের কারাদন্ড ও ৫০ টাকা অর্থদণ্ডে দন্ডিত করেছেন ভ্রাম্যমান। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর। দন্ডিত শহিদুল ইসলাম উপজেলা সদরের বন্দভাটপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, ১ জুন বৃহস্পতিবার দুপুরে আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ প্রতিরোধ কার্যক্রমের অংশ হিসেবে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর উপজেলার খৈলপাড়া এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৫গ্রাম হেরোইন সহ শহিদুল ইসলামকে নেশাগ্রস্ত অবস্থায় পাওয়া যায়। এসময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক মো. জসিম উদ্দিন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (৫) ধারার অপরাধে মো. শহিদুল ইসলামের বিরুদ্ধে প্রসিকিউশন দাখিল করেন।
অভিযোগের প্রেক্ষিতে ওই ধারা অনুযায়ী শহিদুল ইসলামকে ৪৫ দিনের কারাদন্ড এবং ৫০ টাকা অর্থদণ্ডে দন্ডিত করা হয়।

অভিযানকালে ঝিনাইগাতী থানা পুলিশ, শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসময় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর জানান, জনস্বার্থে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এধরণের অভিযান অব্যাহত থাকবে।