Image Not Found!
ঢাকা   ২৭ সেপ্টেম্বর ২০২৩ | ১২ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  শেরপুরে কঙ্কাল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার (95)        দাবী না মানলে ক্লাশ বর্জনের আল্টিমেটাম শেরপুর বিসিএস সাধারণ শিক্ষা সমিতি (95)        শ্রীবরদীতে বিএনপি'র ৯ নেতাকর্মী আটক (95)        ভিসা নীতিতে আওয়ামীলীগ ভীতু নয় || আওয়ামীলীগ নেতা ছানোয়ার হোসেন ছানু (95)        আদিবাসী শিক্ষার্থীকে ইভটিজিং করার অভিযোগে একজন আটক (95)        শেরপুরে লক্ষাধিক টাকার ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার (95)        শেরপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু (95)        নালিতাবাড়ীর ৫০ জন ক্ষুদ্র নৃগোষ্ঠিদের মাঝে গরু গোখাদ‍্য ও উপকরণ প্রদান (95)        বঙ্গবন্ধু সড়কের বেহাল দশা, ভোগান্তিতে হাজারও মানুষ (95)        শেরপুরে জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত (95)      

বঙ্গবন্ধু সড়কের বেহাল দশা, ভোগান্তিতে হাজারও মানুষ

শেরপুর প্রতিনিধি: "দেশের সমস্ত রাস্তা–ঘাট যখন পাকাকরণের মাধ্যমে উন্নত হচ্ছে, তখন আমরা যারা গ্রামে থাকি তাদের কি বেহাল দশা! "বঙ্গবন্ধু নামের এই রাস্তা নামকরন করা হয়েছে, আমাদের ধারনা ছিল এই ইউনিয়নের সবগুলো রাস্তার মধ্যে এই রাস্তাটি সবার আগেই পাকাকরণ হবে। এই রাস্তা দিয়ে গাড়ি তো দূরের কথা, খালি পায়ে হেঁটে যেতেও খুব কষ্ট হয়। এমনভাবেই নিজেদের আক্ষেপের কথা জানালেন শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের সাত্তারকান্দি গ্রামের বাসিন্দা সোহাগ মিয়া।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, শেরপুর–নালিতাবাড়ী মহাসড়কের পার্শ্ববর্তী বাজিতখিলার মির্জাপুর হতে সাত্তারকান্দি পূর্ব সুলতানপুর পর্যন্ত প্রায় ১.৫ কিলোমিটার দীর্ঘ রাস্তাটি দীর্ঘদিন যাবত চলাচলের অনুপযোগী হয়ে আছে। এ রাস্তা দিয়ে প্রতিদিন প্রায় তিন হাজার মানুষ যাতায়াত করেন। ফলে যান চলাচল করতে খুবই অসুবিধা হচ্ছে। কেউ অসুস্থ হলে তাদের হাসপাতালে নিতেও খুব সমস্যা হয় বলে জানান স্থানীয় বাসিন্দারা। বেশি কষ্ট হয় স্কুল গামী ছাত্র-ছাত্রীদের।

অটো রিক্সা চালক রহিম মিয়া বলেন, একটু বৃষ্টি হলেই চলাচলের অযোগ্য হয়ে পড়ে এই রাস্তা। সারাদিন শহরে রিকশা চালিয়ে রাতে বাড়িতে খালি রিকসা নিয়ে বাড়িতে যাওয়া যায়না।

স্থানীয় খালেক বলেন,প্রায়ই দেড় কি.মি রাস্তা কাদা হওয়ায় ছেলে মেয়েদের স্কুল কলেজে যাওয়া চরম ভোগান্তিতে পড়তে হয়। যেখানে সারাদেশেই উন্নয়নের জোয়ার বইছে অথচ আমরা এখনও সেই যুগেই রয়ে গেলাম। পুরো রাস্তায় শুধু কাদা আর কাদা! এলাকার বাসীর জোর দাবি যেন রাস্তাটি দ্রুত পাকা করণের ব্যবস্থা করা হয়।

এ ব্যাপারে ৩নং বাজিতখিলা ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাসান  বলেন, খুব শীঘ্রই রাস্তাটি পাকাকরণ করার জন্য প্রস্তাব পাঠাবো।