Image Not Found!
ঢাকা   ১৪ এপ্রিল ২০২১ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  টঙ্গীবাড়িতে প্রতারক চক্রের তিন সদস্য আটক। (2)        চাঁদ দেখা গেছে আগামীকাল বুধবার থেকে রোজা (2)        নকলায় হাজারধিক মাস্ক ও সাবান বিতরণ করলেন 'প্রস্ফুটিত শেরপুর' ফেইসবুক গ্রুপ (95)        জরুরী প্রয়োজনে যাতায়াতের নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশের উদ্যোগে চালু হয়েছে মুভমেন্ট পাস (3)        খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ইতালী শাখা (4)        আজ বিকেল তিনটা পর্যন্ত টাকা জমা ও উত্তোলন করতে পারবেন (2)        ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)      

করোনায় আক্রান্ত হলেন তানজিন তিশা

বিনোদন প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। সোমবার (৫ অক্টোবর) নিজেই গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছন তিনি।
তিশা জানান, জ্বর নিয়ে করোনার নমুনা পরীক্ষা করান তিনি। সেখানে করোনা পজিটিভ এসেছে। টেস্টের রেজাল্ট পাওয়ার পর থেকেই আইসোলেশনে আছেন এ অভিনেত্রী। শুটিংসহ সব কাজ বাতিল করেছেন।
তিনি বলেন, ‘আপাতত বেশ ভালোই আছি। জ্বর, খাবারের স্বাদ না পাওয়া ছাড়া আর কোনো সমস্যা হচ্ছে না। হালকা কাশি আছে। দোয়া চাইছি সবার কাছে যেন সুস্থ হয়ে উঠি।'
তিশা আরও বলেন, ‘কাজ শুরু করার আগে আমার নিজের, পরিবারের এবং সহকর্মীদের নিরাপত্তার কথা ভেবে কোভিড-১৯ টেস্ট করিয়েছি। যেহেতু আমার জ্বর ছিল তাই ঝুঁকি নিতে চাইনি।'
প্রসঙ্গত, এ সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের অন্যতম একজন তানজিন তিশা। মডেল হিসেবে যাত্রা করলেও গত কয়েক বছরে তিনি নাটক ও টেলিছবিতে ব্যস্ত অভিনেত্রী। বেশকিছু বিগ বাজেটের মিউজিক ভিডিওতেও দেখা গেছে তাকে।