Image Not Found!
ঢাকা   রবিবার ১৭ জানুয়ারী ২০২১ | ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  এত কম বয়সী শিশুরাও হত্যায় জড়িত (2)        শেরপুর পৌরসভার মেয়র মনোনয়নপ্রত্যাশী আ’লীগ নেতা আধার কেন্দ্রেও আলোচনায় (95)        ঝিনাইগাতীতে দুই ট্রাকের মুখো-মুখি সংঘর্ষে আহত ২ (95)        শেরপুরে গণকবরের স্মৃতি ধরে রাখতে কার্যক্রম শুরু করলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব (94)        What is Lorem Ipsum? (3)        জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের নয়া কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত। (94)        বাধ্য হয়ে বাপ-ছেলের যৌন নির্যাতন মেনে নেন জোছনা (2)        শেরপুর অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত (94)        বিনা চিকিৎসায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন হতদরিদ্র খাদিজা বেগম।। (94)        গণসংযোগ অব্যাহত রেখেছেন আওয়ামীলীগের মনোনয়নপ্রত্যাশী রফিকুল ইসলাম আধার ।। (95)      

বাকৃবির নতুন ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. জাকির

বাকৃবি সংবাদদাতা : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নতুন ছাত্রবিষয়ক উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন ফসল উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. জাকির হোসেন।
মঙ্গলবার (০৬ অক্টোবর) জনসংযোগ ও প্রকাশনা দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয় প্রশাসন আগামী দুই বছরের জন্য অধ্যাপক ড. এ. কে. এম. জাকির হোসেনকে নিয়োগ দিয়েছে।
বর্ণিল কর্মজীবনে প্রফেসর জাকির হোসেন ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগ ও সিড সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি বাকৃবি শিক্ষক সমিতির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন তিনি।
এছাড়াও ড. জাকির জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য এবং কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ ও বাকৃবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যুগ্ম মহাসচিব।
আগামী ৯ অক্টোবর তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবেন।