Image Not Found!
ঢাকা   সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  চলে গেলেন বীরপ্রতীক (বার) কমান্ডার জহুরুল হক মুন্সী (95)        গজনীতে বর্নাঢ‍্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষ পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত (94)        নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)      

কুকুর টানাটানিতে ব্যাগ থেকে বেরিয়ে আসে নবজাতক শিশুর মরদেহ

স্টাফ রিপোর্টার : কুকুর টানাটানিতে ব্যাগ থেকে বেরিয়ে আসে এক নবজাতক শিশুর মরদেহ। কুকুরের টানাহেঁচড়ায় নবজাতকের শরীরের গাঁয়ের চামড়া ছিলে যায়। কোমর থেকে বাম পা কুকুরের কামড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। বুধবার (১১ নভেম্বর) বিকেল ৩টার দিকে ময়মনসিংহ নগরীর চরপাড়া কপিক্ষেত এলাকায় রাস্তার পাশ থেকে এমন একটি নবজাতকের দেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, ময়মনসিংহ মেডিকেল কলেজসংলগ্ন ক্লিনিকপাড়া চরপাড়া কপিক্ষেত এলাকায় জনতা ব্যাংকের পেছনের রাস্তার পাশে একটি ব্যাগ কুকুর টানাটানি করলে ভেতর থেকে বেরিয়ে আসে এক নবজাতক শিশুর মরদেহ। এ সময় পথচারী দেখে চিৎকার দিলে লোকজন জড়ো হয়ে কুকুর তাড়িয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নবজাতকের মরদেহটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠায়। জন্মের পর ব্যাগে ভরে নবজাতকটিকে ফেলে যেতে পারে বলে স্থানীয়দের ধারণা।
ময়মনসিংহ কোতোয়ালি থানার এসআই ফারুক আহমেদ জানান, স্থানীয়রা বলছে ছেলে নবজাতকের মরদেহ এটি। কুকুর টানাটানি ছিন্নভিন্ন করে ফেলেছে। বাম পা পাওয়া যায়নি। দেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে।