Image Not Found!
ঢাকা   রবিবার ১৭ জানুয়ারী ২০২১ | ৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  এত কম বয়সী শিশুরাও হত্যায় জড়িত (2)        শেরপুর পৌরসভার মেয়র মনোনয়নপ্রত্যাশী আ’লীগ নেতা আধার কেন্দ্রেও আলোচনায় (95)        ঝিনাইগাতীতে দুই ট্রাকের মুখো-মুখি সংঘর্ষে আহত ২ (95)        শেরপুরে গণকবরের স্মৃতি ধরে রাখতে কার্যক্রম শুরু করলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব (94)        What is Lorem Ipsum? (3)        জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের নয়া কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত। (94)        বাধ্য হয়ে বাপ-ছেলের যৌন নির্যাতন মেনে নেন জোছনা (2)        শেরপুর অ্যাথলেটিক্স ও গ্রামীণ খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত (94)        বিনা চিকিৎসায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন হতদরিদ্র খাদিজা বেগম।। (94)        গণসংযোগ অব্যাহত রেখেছেন আওয়ামীলীগের মনোনয়নপ্রত্যাশী রফিকুল ইসলাম আধার ।। (95)      

কুকুর টানাটানিতে ব্যাগ থেকে বেরিয়ে আসে নবজাতক শিশুর মরদেহ

স্টাফ রিপোর্টার : কুকুর টানাটানিতে ব্যাগ থেকে বেরিয়ে আসে এক নবজাতক শিশুর মরদেহ। কুকুরের টানাহেঁচড়ায় নবজাতকের শরীরের গাঁয়ের চামড়া ছিলে যায়। কোমর থেকে বাম পা কুকুরের কামড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। বুধবার (১১ নভেম্বর) বিকেল ৩টার দিকে ময়মনসিংহ নগরীর চরপাড়া কপিক্ষেত এলাকায় রাস্তার পাশ থেকে এমন একটি নবজাতকের দেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, ময়মনসিংহ মেডিকেল কলেজসংলগ্ন ক্লিনিকপাড়া চরপাড়া কপিক্ষেত এলাকায় জনতা ব্যাংকের পেছনের রাস্তার পাশে একটি ব্যাগ কুকুর টানাটানি করলে ভেতর থেকে বেরিয়ে আসে এক নবজাতক শিশুর মরদেহ। এ সময় পথচারী দেখে চিৎকার দিলে লোকজন জড়ো হয়ে কুকুর তাড়িয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নবজাতকের মরদেহটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠায়। জন্মের পর ব্যাগে ভরে নবজাতকটিকে ফেলে যেতে পারে বলে স্থানীয়দের ধারণা।
ময়মনসিংহ কোতোয়ালি থানার এসআই ফারুক আহমেদ জানান, স্থানীয়রা বলছে ছেলে নবজাতকের মরদেহ এটি। কুকুর টানাটানি ছিন্নভিন্ন করে ফেলেছে। বাম পা পাওয়া যায়নি। দেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে।