Image Not Found!
ঢাকা   ১৪ এপ্রিল ২০২১ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  টঙ্গীবাড়িতে প্রতারক চক্রের তিন সদস্য আটক। (2)        চাঁদ দেখা গেছে আগামীকাল বুধবার থেকে রোজা (2)        নকলায় হাজারধিক মাস্ক ও সাবান বিতরণ করলেন 'প্রস্ফুটিত শেরপুর' ফেইসবুক গ্রুপ (95)        জরুরী প্রয়োজনে যাতায়াতের নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশের উদ্যোগে চালু হয়েছে মুভমেন্ট পাস (3)        খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ইতালী শাখা (4)        আজ বিকেল তিনটা পর্যন্ত টাকা জমা ও উত্তোলন করতে পারবেন (2)        ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)      

কুকুর টানাটানিতে ব্যাগ থেকে বেরিয়ে আসে নবজাতক শিশুর মরদেহ

স্টাফ রিপোর্টার : কুকুর টানাটানিতে ব্যাগ থেকে বেরিয়ে আসে এক নবজাতক শিশুর মরদেহ। কুকুরের টানাহেঁচড়ায় নবজাতকের শরীরের গাঁয়ের চামড়া ছিলে যায়। কোমর থেকে বাম পা কুকুরের কামড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। বুধবার (১১ নভেম্বর) বিকেল ৩টার দিকে ময়মনসিংহ নগরীর চরপাড়া কপিক্ষেত এলাকায় রাস্তার পাশ থেকে এমন একটি নবজাতকের দেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, ময়মনসিংহ মেডিকেল কলেজসংলগ্ন ক্লিনিকপাড়া চরপাড়া কপিক্ষেত এলাকায় জনতা ব্যাংকের পেছনের রাস্তার পাশে একটি ব্যাগ কুকুর টানাটানি করলে ভেতর থেকে বেরিয়ে আসে এক নবজাতক শিশুর মরদেহ। এ সময় পথচারী দেখে চিৎকার দিলে লোকজন জড়ো হয়ে কুকুর তাড়িয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নবজাতকের মরদেহটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠায়। জন্মের পর ব্যাগে ভরে নবজাতকটিকে ফেলে যেতে পারে বলে স্থানীয়দের ধারণা।
ময়মনসিংহ কোতোয়ালি থানার এসআই ফারুক আহমেদ জানান, স্থানীয়রা বলছে ছেলে নবজাতকের মরদেহ এটি। কুকুর টানাটানি ছিন্নভিন্ন করে ফেলেছে। বাম পা পাওয়া যায়নি। দেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে।