Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

ময়মনসিংহে ৩০ হাজার পয়েন্টে ডিসি’র মাস্ক ক্যাম্পেইন

[২] মানুষকে মাস্ক পরা নিয়ে সচেতন করার লক্ষে ক্যাম্পেইনে সরকারি কর্মকর্তা, সিটি কর্পোরেশন, বিভাগীয় অফিস, উপজেলা প্রশাসন, ইউনিয়ন পরিষদ, ইমাম, পুরোহিত, শিক্ষক-শিক্ষার্থী, এনজিও কর্মী, স্বেচ্ছাসেবকদের অংশগ্রহনে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলার ৩০ হাজার পয়েন্টে একযোগে প্রচারণা চালানো হয়।

[৩] মাস্ক পরার প্রয়োজনীয়তা সম্পর্কে জনসাধারণকে উদ্বুদ্ধ করা হয়। সামাজিক দায়বদ্ধতায় মানুষকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করতে ব্যানার, স্টিকার, ফেস্টুন, তথ্য সম্বলিত লিফলেট প্রচারণায় ময়মনসিংহে এই ক্যাম্পেইনের আয়োজন করে জেলা প্রশাসন। এই ক্যাম্পেইন চলাকালে নগরজুড়ে স্বাস্থ্য সুরক্ষার আমেজ বিরাজ করে।


[৪] রোববার (২৯ নভেম্বর) সকাল ১১টায় বিভাগীয় কমিশনার অফিস প্রাঙ্গণে প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে ‘স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরি, করোনা বিস্তার রোধ করি’ এই বিষয়কে নিয়ে ‘মাস্ক পরিধান ক্যাম্পেইন’ পালিত হয়েছে। জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে ক্যাম্পেইনের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি।

[৫] তিনি বলেন, কোভিড-১৯ মোকাবেলায় সচেতনতার পাশাপাশি আইন প্রয়োগ করা হবে। বক্তব্য রাখেন ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ।

[৬] এসময় উপস্থিত ছিলেন অতিঃ কমিশনার মোঃ লোকমান হোসেন, অতিঃ ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইয়া, অতিঃ জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম, অতিঃ জেলা প্রশাসক (রাজস্ব) সমর কান্তি বসাক, এডিএম আয়েশা হকসহ প্রমূখ। সম্পাদনা: হ্যাপি

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!