Image Not Found!
ঢাকা   সোমবার ১২ এপ্রিল ২০২১ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)        হেফাজতকে জঙ্গি ঘোষণার দাবিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি (4)        প্রেম করে অন্যাত্র বিয়ে করায় পুরুষাঙ্গ কেটে দিয়েছে প্রেমিক || (95)        বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে ধারন করেই আওয়ামীলীগের রাজনীতি করি || জয়নাল আবেদীন হাজারী (95)        উন্নয়ন সহায়তায় ৫০% ভর্তুকীতে কৃষি যন্ত্রপাতি পাচ্ছেন শেরপুরের কৃষক (95)        ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ মারা গেছেন (4)        সাগরেরর পানিতে ভেসে এল বিশাল আকৃতির মৃত তিমি! (3)      

ময়মনসিংহে করোনা আক্রান্তের সংখ্যা দ্বিগুণ বেড়েছে

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ এক সপ্তাহে নতুন করে ১০২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এতে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে চার হাজার ১০৭ -এ।
রোববার (২৯ নভেম্বর) রাত ১০টার দিকে জেলা প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে।
জেলা প্রশাসন জানিয়েছে, ৮-২২ নভেম্বর এই দুই সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছিল ৯৯ জন। কিন্তু ২২-২৯ নভেম্বর পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১০২ জন। অর্থাৎ গত দুই সপ্তাহের তুলনায় এই এক সপ্তাহেই ময়মনসিংহে করোনা আক্রান্ত বেড়ে হয়েছে দ্বিগুণ।ময়মনসিংহ জেলা সিভিল সার্জন এবি এম মসিউল বলেন, সদরের ৭০, গফরগাঁওয়ে ১০, মুক্তাগাছায় ছয়জন, ফুলপুর ও হালুয়াঘাটে তিন জন করে শনাক্ত হয়েছেন। এ ছাড়া নান্দাইল, তারাকান্দা ও ত্রিশালে দুইজন করে এবং ঈশ্বরগঞ্জ, গৌরীপুর, ফুলবাড়িয়া ও ভালুকায় একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।
তিনি আরও বলেন, আক্রান্তদের মধ্যে ২৫৫ জন আইসোলেশনে রয়েছেন। তাদের মধ্যে ২৪৪ জন নিজ বাসায় এবং ১১ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। আক্রান্তদের মধ্যে তিন হাজার ৮১৩ জন সুস্থ এবং ৩৯ জনের মৃত্যু হয়েছে।