Image Not Found!
ঢাকা   রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)        ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখলে আমাদের শরীরের অনেক ক্ষতি হতে পারে (90)        সেরা ১০০ জন ফুটবলারের তালিকায় মেসি নাম্বার ওয়ান (84)      

ময়মনসিংহে করোনা আক্রান্তের সংখ্যা দ্বিগুণ বেড়েছে

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ এক সপ্তাহে নতুন করে ১০২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এতে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে চার হাজার ১০৭ -এ।
রোববার (২৯ নভেম্বর) রাত ১০টার দিকে জেলা প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে।
জেলা প্রশাসন জানিয়েছে, ৮-২২ নভেম্বর এই দুই সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছিল ৯৯ জন। কিন্তু ২২-২৯ নভেম্বর পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১০২ জন। অর্থাৎ গত দুই সপ্তাহের তুলনায় এই এক সপ্তাহেই ময়মনসিংহে করোনা আক্রান্ত বেড়ে হয়েছে দ্বিগুণ।ময়মনসিংহ জেলা সিভিল সার্জন এবি এম মসিউল বলেন, সদরের ৭০, গফরগাঁওয়ে ১০, মুক্তাগাছায় ছয়জন, ফুলপুর ও হালুয়াঘাটে তিন জন করে শনাক্ত হয়েছেন। এ ছাড়া নান্দাইল, তারাকান্দা ও ত্রিশালে দুইজন করে এবং ঈশ্বরগঞ্জ, গৌরীপুর, ফুলবাড়িয়া ও ভালুকায় একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।
তিনি আরও বলেন, আক্রান্তদের মধ্যে ২৫৫ জন আইসোলেশনে রয়েছেন। তাদের মধ্যে ২৪৪ জন নিজ বাসায় এবং ১১ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। আক্রান্তদের মধ্যে তিন হাজার ৮১৩ জন সুস্থ এবং ৩৯ জনের মৃত্যু হয়েছে।