Image Not Found!
ঢাকা   রবিবার ২৪ জানুয়ারী ২০২১ | ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  যুবককে চেয়ারে বেঁধে শারীরিক সম্পর্ক তরুণীর, একপর্যায়ে মৃত্যু (4)        শেরপুরে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ নতুন ঘর পাচ্ছে ২৯১টি পরিবার (95)         মসজিদের সিন্দুকে পাওয়া গেল ২ কোটি ৩৮ লাখ ৫৫ হাজার ৫৪৫ টাকা (94)        গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিট।। (95)        নালিতাবাড়ীতে ৪৮ অসহায় দারিদ্র্য গরীব পরিবার সরকারি ঘর পেলেন (95)        চিত্রনায়িকা পপির বিয়ে (91)        নকলা পৌর নির্বাচন; চলছে জোর প্রচারনা (95)        ঝিনাইগাতীতে উপজেলা পরিষদের নতুন কার্যালয় উদ্বোধন (95)        নারীর সঙ্গে সময় কাটিয়েছেন কারাগারে বন্দী হলমার্কের জিএম (3)        শেরপুরে অসহায় কর্মহীন মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ।। (95)      

ময়মনসিংহে করোনা আক্রান্তের সংখ্যা দ্বিগুণ বেড়েছে

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ এক সপ্তাহে নতুন করে ১০২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এতে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে চার হাজার ১০৭ -এ।
রোববার (২৯ নভেম্বর) রাত ১০টার দিকে জেলা প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে।
জেলা প্রশাসন জানিয়েছে, ৮-২২ নভেম্বর এই দুই সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছিল ৯৯ জন। কিন্তু ২২-২৯ নভেম্বর পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১০২ জন। অর্থাৎ গত দুই সপ্তাহের তুলনায় এই এক সপ্তাহেই ময়মনসিংহে করোনা আক্রান্ত বেড়ে হয়েছে দ্বিগুণ।ময়মনসিংহ জেলা সিভিল সার্জন এবি এম মসিউল বলেন, সদরের ৭০, গফরগাঁওয়ে ১০, মুক্তাগাছায় ছয়জন, ফুলপুর ও হালুয়াঘাটে তিন জন করে শনাক্ত হয়েছেন। এ ছাড়া নান্দাইল, তারাকান্দা ও ত্রিশালে দুইজন করে এবং ঈশ্বরগঞ্জ, গৌরীপুর, ফুলবাড়িয়া ও ভালুকায় একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।
তিনি আরও বলেন, আক্রান্তদের মধ্যে ২৫৫ জন আইসোলেশনে রয়েছেন। তাদের মধ্যে ২৪৪ জন নিজ বাসায় এবং ১১ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। আক্রান্তদের মধ্যে তিন হাজার ৮১৩ জন সুস্থ এবং ৩৯ জনের মৃত্যু হয়েছে।