Image Not Found!
ঢাকা   ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

ময়মনসিংহে করোনা আক্রান্তের সংখ্যা দ্বিগুণ বেড়েছে

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ এক সপ্তাহে নতুন করে ১০২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এতে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে চার হাজার ১০৭ -এ।
রোববার (২৯ নভেম্বর) রাত ১০টার দিকে জেলা প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছে।
জেলা প্রশাসন জানিয়েছে, ৮-২২ নভেম্বর এই দুই সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছিল ৯৯ জন। কিন্তু ২২-২৯ নভেম্বর পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১০২ জন। অর্থাৎ গত দুই সপ্তাহের তুলনায় এই এক সপ্তাহেই ময়মনসিংহে করোনা আক্রান্ত বেড়ে হয়েছে দ্বিগুণ।ময়মনসিংহ জেলা সিভিল সার্জন এবি এম মসিউল বলেন, সদরের ৭০, গফরগাঁওয়ে ১০, মুক্তাগাছায় ছয়জন, ফুলপুর ও হালুয়াঘাটে তিন জন করে শনাক্ত হয়েছেন। এ ছাড়া নান্দাইল, তারাকান্দা ও ত্রিশালে দুইজন করে এবং ঈশ্বরগঞ্জ, গৌরীপুর, ফুলবাড়িয়া ও ভালুকায় একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।
তিনি আরও বলেন, আক্রান্তদের মধ্যে ২৫৫ জন আইসোলেশনে রয়েছেন। তাদের মধ্যে ২৪৪ জন নিজ বাসায় এবং ১১ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। আক্রান্তদের মধ্যে তিন হাজার ৮১৩ জন সুস্থ এবং ৩৯ জনের মৃত্যু হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!