Image Not Found!
ঢাকা   রবিবার ২৬ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)        শেরপুরে টিসিবি'র পণ্য বিক্রয়ের শুভ উদ্বোধন (95)        ইতালিস্হ‌ জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় ত্রাণ বিতরণ (4)        ঝিনাইগাতীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠি (95)      

অন্তঃসত্ত্বা আনুশকা, এ কি কাণ্ড ঘটালেন কোহলি

বিনোদন ডেস্ক: অপেক্ষায় দিন গুনছেন আনুশকা শর্মা। একই অপেক্ষায় রয়েছেন বিরাট কোহলিও। আর কয়েকদিন পরেই এই জুটির ঘরে আসবে নতুন অতিথি। প্রথমবার সন্তানের বাবা-মা হবেন তারা। যদিও করোনার অলস সময়কে কাজে লাগিয়ে আনুশকা দারুণ সিদ্ধান্তই নিয়েছেন। এসময়ে সব শুটিং বন্ধ করে এখন শুধু মাতৃত্বের পূর্ণতা পেতে অপেক্ষায় আছেন তিনি। তারপরও মাঝে দেখা গেছে তাকে শুটিং করতে।
এদিকে সবসময অন্তঃসত্ত্বা স্ত্রী আনুশকা শর্মার পাশে থাকার চেষ্টা করছেন বিরাট কোহলি। এবার স্ত্রীকে যোগব্যায়ামের অনুশীলন করাতেও দেখা যায় টিম ইন্ডিয়া অধিনায়ককে।
সম্প্রতি আনুশকা শর্মা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি প্রকাশ করেছেন। যেখানে যোগব্যায়াম করতে দেখা যায় তাকে। ‘হ্যান্ডস ডাউন’ নামে ওই যোগা করতে যাতে অনুশকার অসুবিধা না হয়, সেই কারণে স্ত্রীকে সাহায্য করতে দেখা যায় বিরাটকে। অনুশকার এই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। তারকা জুটির ভক্ত এবং অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে তাদের।
ছবিটি নিচে আনুশকা লেখেন, তাঁর জীবনে যোগা অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। হ্যান্ডস ডাউন নামে এই যোগা অন্তঃসত্ত্বা হওয়ার আগেও তিনি অনুশীলন করতেন প্রায় প্রতিদিন। বর্তমানে নির্দিষ্ট ওই যোগা করতে বিরাট তাঁকে সাহায্য করছেন বলেও জানান অভিনেত্রী। এই আসন করতে গিয়ে আনুশকা যাতে না টলে যান, সেই কারণে সাবধানতা অবলম্বন করতেই বিরাট তাঁকে সাহায্য করছেন বলেও জানান আনুশকা।
উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারিতেই বিরাট-অনুশকার জীবনে আসছে নতুন অতিথি। ওই সময় আনুশকা এবং নবজাতকের পাশে থাকতে বিরাট পিতৃত্বকালীন ছুটির আবেদনও করেছেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!