Image Not Found!
ঢাকা   সোমবার ১২ এপ্রিল ২০২১ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)        হেফাজতকে জঙ্গি ঘোষণার দাবিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি (4)        প্রেম করে অন্যাত্র বিয়ে করায় পুরুষাঙ্গ কেটে দিয়েছে প্রেমিক || (95)        বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে ধারন করেই আওয়ামীলীগের রাজনীতি করি || জয়নাল আবেদীন হাজারী (95)        উন্নয়ন সহায়তায় ৫০% ভর্তুকীতে কৃষি যন্ত্রপাতি পাচ্ছেন শেরপুরের কৃষক (95)        ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ মারা গেছেন (4)        সাগরেরর পানিতে ভেসে এল বিশাল আকৃতির মৃত তিমি! (3)      

অন্তঃসত্ত্বা আনুশকা, এ কি কাণ্ড ঘটালেন কোহলি

বিনোদন ডেস্ক: অপেক্ষায় দিন গুনছেন আনুশকা শর্মা। একই অপেক্ষায় রয়েছেন বিরাট কোহলিও। আর কয়েকদিন পরেই এই জুটির ঘরে আসবে নতুন অতিথি। প্রথমবার সন্তানের বাবা-মা হবেন তারা। যদিও করোনার অলস সময়কে কাজে লাগিয়ে আনুশকা দারুণ সিদ্ধান্তই নিয়েছেন। এসময়ে সব শুটিং বন্ধ করে এখন শুধু মাতৃত্বের পূর্ণতা পেতে অপেক্ষায় আছেন তিনি। তারপরও মাঝে দেখা গেছে তাকে শুটিং করতে।
এদিকে সবসময অন্তঃসত্ত্বা স্ত্রী আনুশকা শর্মার পাশে থাকার চেষ্টা করছেন বিরাট কোহলি। এবার স্ত্রীকে যোগব্যায়ামের অনুশীলন করাতেও দেখা যায় টিম ইন্ডিয়া অধিনায়ককে।
সম্প্রতি আনুশকা শর্মা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি প্রকাশ করেছেন। যেখানে যোগব্যায়াম করতে দেখা যায় তাকে। ‘হ্যান্ডস ডাউন’ নামে ওই যোগা করতে যাতে অনুশকার অসুবিধা না হয়, সেই কারণে স্ত্রীকে সাহায্য করতে দেখা যায় বিরাটকে। অনুশকার এই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। তারকা জুটির ভক্ত এবং অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে তাদের।
ছবিটি নিচে আনুশকা লেখেন, তাঁর জীবনে যোগা অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। হ্যান্ডস ডাউন নামে এই যোগা অন্তঃসত্ত্বা হওয়ার আগেও তিনি অনুশীলন করতেন প্রায় প্রতিদিন। বর্তমানে নির্দিষ্ট ওই যোগা করতে বিরাট তাঁকে সাহায্য করছেন বলেও জানান অভিনেত্রী। এই আসন করতে গিয়ে আনুশকা যাতে না টলে যান, সেই কারণে সাবধানতা অবলম্বন করতেই বিরাট তাঁকে সাহায্য করছেন বলেও জানান আনুশকা।
উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারিতেই বিরাট-অনুশকার জীবনে আসছে নতুন অতিথি। ওই সময় আনুশকা এবং নবজাতকের পাশে থাকতে বিরাট পিতৃত্বকালীন ছুটির আবেদনও করেছেন।