Image Not Found!
ঢাকা   সোমবার ০৬ ফেব্রুয়ারী ২০২৩ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  চলে গেলেন বীরপ্রতীক (বার) কমান্ডার জহুরুল হক মুন্সী (95)        গজনীতে বর্নাঢ‍্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষ পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত (94)        নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)      

অনুমতি ছাড়া পল্টনে বিক্ষোভ মিছিল করায় মুসল্লিদের উপর পুলিশের লাঠিচার্জ

নিজস্ব প্রতিবেদক : অনুমতি ছাড়া বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সামনে বিক্ষোভ মিছিল করায় মুসল্লিদের উপর লাঠিচার্জ করেছে পুলিশ। জুমা নামাজের পর রাজধানীর পল্টন মোড়ে এ ঘটনা ঘটে।
শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে কয়েকশ মুসল্লি বায়তুল মোকাররমের উত্তর গেটে জড়ো হয়। এসময় তারা ভাস্কর্য বিরোধীসহ বিভিন্ন স্লোগান দিতে থাকে। এক পর্যায়ে তারা পুলিশের ব্যারিকেড ভেঙ্গে মিছিল নিয়ে পল্টন মোড়ের দিকে যায়। সেখানেই পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।
পুলিশ জানায়, আগে থেকে বায়তুল মোকাররম ও তার আশপাশের এলাকায় মিছিল মিটিংয়ের উপর নিষেধাজ্ঞা ছিল। নিষেধাজ্ঞা উপেক্ষা করে কিছু অতিউৎসাহি মুসল্লি বিক্ষোভ মিছিল করে। পরে পুলিশ মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। তবে, ব্যানার বা ফেস্টুন না থাকায় তাদের দলীয় পরিচয় পাওয়া যায়নি বলে জানায় পুলিশ।