Image Not Found!
ঢাকা   ১৪ এপ্রিল ২০২১ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  টঙ্গীবাড়িতে প্রতারক চক্রের তিন সদস্য আটক। (2)        চাঁদ দেখা গেছে আগামীকাল বুধবার থেকে রোজা (2)        নকলায় হাজারধিক মাস্ক ও সাবান বিতরণ করলেন 'প্রস্ফুটিত শেরপুর' ফেইসবুক গ্রুপ (95)        জরুরী প্রয়োজনে যাতায়াতের নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশের উদ্যোগে চালু হয়েছে মুভমেন্ট পাস (3)        খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ইতালী শাখা (4)        আজ বিকেল তিনটা পর্যন্ত টাকা জমা ও উত্তোলন করতে পারবেন (2)        ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)      

অনুমতি ছাড়া পল্টনে বিক্ষোভ মিছিল করায় মুসল্লিদের উপর পুলিশের লাঠিচার্জ

নিজস্ব প্রতিবেদক : অনুমতি ছাড়া বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সামনে বিক্ষোভ মিছিল করায় মুসল্লিদের উপর লাঠিচার্জ করেছে পুলিশ। জুমা নামাজের পর রাজধানীর পল্টন মোড়ে এ ঘটনা ঘটে।
শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে কয়েকশ মুসল্লি বায়তুল মোকাররমের উত্তর গেটে জড়ো হয়। এসময় তারা ভাস্কর্য বিরোধীসহ বিভিন্ন স্লোগান দিতে থাকে। এক পর্যায়ে তারা পুলিশের ব্যারিকেড ভেঙ্গে মিছিল নিয়ে পল্টন মোড়ের দিকে যায়। সেখানেই পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।
পুলিশ জানায়, আগে থেকে বায়তুল মোকাররম ও তার আশপাশের এলাকায় মিছিল মিটিংয়ের উপর নিষেধাজ্ঞা ছিল। নিষেধাজ্ঞা উপেক্ষা করে কিছু অতিউৎসাহি মুসল্লি বিক্ষোভ মিছিল করে। পরে পুলিশ মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। তবে, ব্যানার বা ফেস্টুন না থাকায় তাদের দলীয় পরিচয় পাওয়া যায়নি বলে জানায় পুলিশ।