Image Not Found!
ঢাকা   রবিবার ২৩ জানুয়ারী ২০২২ | ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে বণ্যহাতি সাবার করে দিয়েছে কৃষকের গোলার ধান (95)        শেরপুরে র‍্যাব কর্তৃক হাতেনাতে হেরোইন সহ যুবক গ্রেফতার (95)        ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)      

অনুমতি ছাড়া পল্টনে বিক্ষোভ মিছিল করায় মুসল্লিদের উপর পুলিশের লাঠিচার্জ

নিজস্ব প্রতিবেদক : অনুমতি ছাড়া বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সামনে বিক্ষোভ মিছিল করায় মুসল্লিদের উপর লাঠিচার্জ করেছে পুলিশ। জুমা নামাজের পর রাজধানীর পল্টন মোড়ে এ ঘটনা ঘটে।
শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে কয়েকশ মুসল্লি বায়তুল মোকাররমের উত্তর গেটে জড়ো হয়। এসময় তারা ভাস্কর্য বিরোধীসহ বিভিন্ন স্লোগান দিতে থাকে। এক পর্যায়ে তারা পুলিশের ব্যারিকেড ভেঙ্গে মিছিল নিয়ে পল্টন মোড়ের দিকে যায়। সেখানেই পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।
পুলিশ জানায়, আগে থেকে বায়তুল মোকাররম ও তার আশপাশের এলাকায় মিছিল মিটিংয়ের উপর নিষেধাজ্ঞা ছিল। নিষেধাজ্ঞা উপেক্ষা করে কিছু অতিউৎসাহি মুসল্লি বিক্ষোভ মিছিল করে। পরে পুলিশ মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। তবে, ব্যানার বা ফেস্টুন না থাকায় তাদের দলীয় পরিচয় পাওয়া যায়নি বলে জানায় পুলিশ।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!