Image Not Found!
ঢাকা   রবিবার ২৬ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)        শেরপুরে টিসিবি'র পণ্য বিক্রয়ের শুভ উদ্বোধন (95)        ইতালিস্হ‌ জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় ত্রাণ বিতরণ (4)        ঝিনাইগাতীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠি (95)      

অনুমতি ছাড়া পল্টনে বিক্ষোভ মিছিল করায় মুসল্লিদের উপর পুলিশের লাঠিচার্জ

নিজস্ব প্রতিবেদক : অনুমতি ছাড়া বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সামনে বিক্ষোভ মিছিল করায় মুসল্লিদের উপর লাঠিচার্জ করেছে পুলিশ। জুমা নামাজের পর রাজধানীর পল্টন মোড়ে এ ঘটনা ঘটে।
শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে কয়েকশ মুসল্লি বায়তুল মোকাররমের উত্তর গেটে জড়ো হয়। এসময় তারা ভাস্কর্য বিরোধীসহ বিভিন্ন স্লোগান দিতে থাকে। এক পর্যায়ে তারা পুলিশের ব্যারিকেড ভেঙ্গে মিছিল নিয়ে পল্টন মোড়ের দিকে যায়। সেখানেই পুলিশ তাদের উপর লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।
পুলিশ জানায়, আগে থেকে বায়তুল মোকাররম ও তার আশপাশের এলাকায় মিছিল মিটিংয়ের উপর নিষেধাজ্ঞা ছিল। নিষেধাজ্ঞা উপেক্ষা করে কিছু অতিউৎসাহি মুসল্লি বিক্ষোভ মিছিল করে। পরে পুলিশ মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। তবে, ব্যানার বা ফেস্টুন না থাকায় তাদের দলীয় পরিচয় পাওয়া যায়নি বলে জানায় পুলিশ।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!