Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

সরিষাবাড়ীতে দূস্কৃতিকারীর আগুনে ব্যবসায়ীর ৪০ লাখ টাকার পাট পুড়ে ছাই

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে দূস্কৃতিকারীর আগুনে ব্যবসায়ীর গুদামের ৪০ লাখ টাকার পাট পুড়ে ছাই হওয়ার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার ভোররাতে মহাদান ইউনিয়নের সেংগুয়া হাজীবাড়ী মোড়ে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে সরিষাবাড়ীর দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রনে আনে, এ ঘটনায় থানায় অভিযোগ করা হলে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রত্যক্ষদর্শি ও গুদাম মালিক সূত্রে জানা যায়,সেংগুয়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে হাবিবুর রহমান রোকনের টাকায় একই গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে আব্দুল হক ও আবুল কাশেমের ছেলে আল-আমিন মিলে, তিনজনে পাটের ব্যবসা করছে। উপজেলার সেংগুয়া হাজীবাড়ী মোড় এলাকায় রোকনের নিজস্ব গুদামে বিভিন্ন স্থান থেকে প্রায় দেড় হাজার মণ পাট ক্রয় করে ওই গুদামে গুদাম জাত করেছিল । যার বর্তমান বাজার মূল্য প্রায় ৪০ লাখ টাকা । ইতিমধ্যে পাটগুলো টাঙ্গাইল জেলার গোপালপুরের এক ব্যবসায়ীর নিকট বিক্রি বায়না পত্র করেছিল। শুক্রবার ভোররাত আনুমানিক পৌনে চারটার দিকে হঠাৎ গুদামে আগুন জ্বলতে থাকে। আশেপাশের লোকেরা আগুন দেখে দৌড়া-দৌড়ি করে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। স্থানীয় দমকল বাহিনীকে সংবাদ দিলে ঘটনার আদা ঘন্টা পর দমকল বাহিনী এসে প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। এ ঘটনায় হাবিবুর রহমার রোকন বাদী হয়ে গতকাল সকালে সরিষাবাড়ী থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে।
গুদাম মালিক রোকন জানায়, তার গুদামে কোন বিদ্যুৎ সংযোগ নাই , পাহারাদারও নেই দূস্কৃতিকারীরা পরিকল্পিত ভাবে তার গুদামে গভীর রাতে আগুন দিয়েছে। এতে প্রায় দেড় হাজার মণ পাট পুড়ে গেছে,যার বর্তমান মূল্য প্রায় ৪০ লাখ টাকা ।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!