Image Not Found!
ঢাকা   সোমবার ১২ এপ্রিল ২০২১ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)        হেফাজতকে জঙ্গি ঘোষণার দাবিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি (4)        প্রেম করে অন্যাত্র বিয়ে করায় পুরুষাঙ্গ কেটে দিয়েছে প্রেমিক || (95)        বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে ধারন করেই আওয়ামীলীগের রাজনীতি করি || জয়নাল আবেদীন হাজারী (95)        উন্নয়ন সহায়তায় ৫০% ভর্তুকীতে কৃষি যন্ত্রপাতি পাচ্ছেন শেরপুরের কৃষক (95)        ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ মারা গেছেন (4)        সাগরেরর পানিতে ভেসে এল বিশাল আকৃতির মৃত তিমি! (3)      

পরিবহন শ্রমিকের উপর হামলার প্রতিবাদে আম্বরখানায় সড়ক অবরোধ, বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীতে এক পরিবহন শ্রমিককে ছুরিকাঘাত ও তার উপর হামলার প্রতিবাদে আম্বরখানায় সড়ক অবরোধ করা হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর আম্বরখানায় সড়ক অবরোধ করেন পরিবহন শ্রমিকরা।

শ্রমিকদের অভিযোগের ভিত্তিতে জানা গেছে, পাওনা টাকা নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে আম্বরখানাস্থ গোল্ডেন টাওয়ারে জামাল চৌধুরী নামের এক ব্যক্তি তার অফিসে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (চৌহাট্টা-৩) শাখার রাজু নামের এক পরিবহন শ্রমিকের উপর হামলা এবং তাকে ছুরিকাঘাত করেন। এমনকি রাজুকে প্রাণে মেরে ফেলার চেষ্টাও করেন জামাল চৌধুরী। খবর পেয়ে বুধবার সন্ধ্যায় আম্বরখানা পয়েন্টে শ্রমিকরা জড়ো হয়ে বিক্ষোভ এবং সড়ক অবরোধ করেন। অবরোধকালে শ্রমিকরা জামাল চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন রকমের স্লোগান দিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।

এসময় টিলাগড়, এয়ারপোর্ট ও সুনামগঞ্জ সড়কে শত শত যানবাহন আটকা পড়ে। প্রায় এক ঘন্টা সময় সড়ক অবরোধ রাখার পর এসএমপির এয়ারপোর্ট থানার একদল পুলিশ ঘটনাস্থলে ঘটনাস্থলে এসে পৌঁছে এবং শ্রমিকদের বুঝিয়ে অবরোধ তুলে দেয়। এ রিপোর্ট লেখা (সন্ধ্যা সাড়ে ৬টা) পর্যন্ত বিষয়টি সমাধানের লক্ষ্যে বৈঠক চলছে বলে জানা গেছে।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ওসি শাহাদাৎ হোসেন সিলেটভিউ-কে জানান, মালিকের সঙ্গে গাড়ির ড্রাইভারের বাক-বিতণ্ডাকে কেন্দ্র করে কিছু শ্রমিক আম্বরখানায় জড়ো হয়ে সড়ক অবরোধ করার চেষ্টা করলে পুলিশ এসে তা তুলে দেয়। বিষয়টি সমাধানের লক্ষ্যে বৈঠক চলছে।