Image Not Found!
ঢাকা   রবিবার ২৪ জানুয়ারী ২০২১ | ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  যুবককে চেয়ারে বেঁধে শারীরিক সম্পর্ক তরুণীর, একপর্যায়ে মৃত্যু (4)        শেরপুরে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ নতুন ঘর পাচ্ছে ২৯১টি পরিবার (95)         মসজিদের সিন্দুকে পাওয়া গেল ২ কোটি ৩৮ লাখ ৫৫ হাজার ৫৪৫ টাকা (94)        গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিট।। (95)        নালিতাবাড়ীতে ৪৮ অসহায় দারিদ্র্য গরীব পরিবার সরকারি ঘর পেলেন (95)        চিত্রনায়িকা পপির বিয়ে (91)        নকলা পৌর নির্বাচন; চলছে জোর প্রচারনা (95)        ঝিনাইগাতীতে উপজেলা পরিষদের নতুন কার্যালয় উদ্বোধন (95)        নারীর সঙ্গে সময় কাটিয়েছেন কারাগারে বন্দী হলমার্কের জিএম (3)        শেরপুরে অসহায় কর্মহীন মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ।। (95)      

পরিবহন শ্রমিকের উপর হামলার প্রতিবাদে আম্বরখানায় সড়ক অবরোধ, বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীতে এক পরিবহন শ্রমিককে ছুরিকাঘাত ও তার উপর হামলার প্রতিবাদে আম্বরখানায় সড়ক অবরোধ করা হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর আম্বরখানায় সড়ক অবরোধ করেন পরিবহন শ্রমিকরা।

শ্রমিকদের অভিযোগের ভিত্তিতে জানা গেছে, পাওনা টাকা নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে আম্বরখানাস্থ গোল্ডেন টাওয়ারে জামাল চৌধুরী নামের এক ব্যক্তি তার অফিসে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (চৌহাট্টা-৩) শাখার রাজু নামের এক পরিবহন শ্রমিকের উপর হামলা এবং তাকে ছুরিকাঘাত করেন। এমনকি রাজুকে প্রাণে মেরে ফেলার চেষ্টাও করেন জামাল চৌধুরী। খবর পেয়ে বুধবার সন্ধ্যায় আম্বরখানা পয়েন্টে শ্রমিকরা জড়ো হয়ে বিক্ষোভ এবং সড়ক অবরোধ করেন। অবরোধকালে শ্রমিকরা জামাল চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন রকমের স্লোগান দিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।

এসময় টিলাগড়, এয়ারপোর্ট ও সুনামগঞ্জ সড়কে শত শত যানবাহন আটকা পড়ে। প্রায় এক ঘন্টা সময় সড়ক অবরোধ রাখার পর এসএমপির এয়ারপোর্ট থানার একদল পুলিশ ঘটনাস্থলে ঘটনাস্থলে এসে পৌঁছে এবং শ্রমিকদের বুঝিয়ে অবরোধ তুলে দেয়। এ রিপোর্ট লেখা (সন্ধ্যা সাড়ে ৬টা) পর্যন্ত বিষয়টি সমাধানের লক্ষ্যে বৈঠক চলছে বলে জানা গেছে।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ওসি শাহাদাৎ হোসেন সিলেটভিউ-কে জানান, মালিকের সঙ্গে গাড়ির ড্রাইভারের বাক-বিতণ্ডাকে কেন্দ্র করে কিছু শ্রমিক আম্বরখানায় জড়ো হয়ে সড়ক অবরোধ করার চেষ্টা করলে পুলিশ এসে তা তুলে দেয়। বিষয়টি সমাধানের লক্ষ্যে বৈঠক চলছে।