Image Not Found!
ঢাকা   রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)        ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখলে আমাদের শরীরের অনেক ক্ষতি হতে পারে (90)        সেরা ১০০ জন ফুটবলারের তালিকায় মেসি নাম্বার ওয়ান (84)      

পরিবহন শ্রমিকের উপর হামলার প্রতিবাদে আম্বরখানায় সড়ক অবরোধ, বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীতে এক পরিবহন শ্রমিককে ছুরিকাঘাত ও তার উপর হামলার প্রতিবাদে আম্বরখানায় সড়ক অবরোধ করা হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর আম্বরখানায় সড়ক অবরোধ করেন পরিবহন শ্রমিকরা।

শ্রমিকদের অভিযোগের ভিত্তিতে জানা গেছে, পাওনা টাকা নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে আম্বরখানাস্থ গোল্ডেন টাওয়ারে জামাল চৌধুরী নামের এক ব্যক্তি তার অফিসে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (চৌহাট্টা-৩) শাখার রাজু নামের এক পরিবহন শ্রমিকের উপর হামলা এবং তাকে ছুরিকাঘাত করেন। এমনকি রাজুকে প্রাণে মেরে ফেলার চেষ্টাও করেন জামাল চৌধুরী। খবর পেয়ে বুধবার সন্ধ্যায় আম্বরখানা পয়েন্টে শ্রমিকরা জড়ো হয়ে বিক্ষোভ এবং সড়ক অবরোধ করেন। অবরোধকালে শ্রমিকরা জামাল চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন রকমের স্লোগান দিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।

এসময় টিলাগড়, এয়ারপোর্ট ও সুনামগঞ্জ সড়কে শত শত যানবাহন আটকা পড়ে। প্রায় এক ঘন্টা সময় সড়ক অবরোধ রাখার পর এসএমপির এয়ারপোর্ট থানার একদল পুলিশ ঘটনাস্থলে ঘটনাস্থলে এসে পৌঁছে এবং শ্রমিকদের বুঝিয়ে অবরোধ তুলে দেয়। এ রিপোর্ট লেখা (সন্ধ্যা সাড়ে ৬টা) পর্যন্ত বিষয়টি সমাধানের লক্ষ্যে বৈঠক চলছে বলে জানা গেছে।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ওসি শাহাদাৎ হোসেন সিলেটভিউ-কে জানান, মালিকের সঙ্গে গাড়ির ড্রাইভারের বাক-বিতণ্ডাকে কেন্দ্র করে কিছু শ্রমিক আম্বরখানায় জড়ো হয়ে সড়ক অবরোধ করার চেষ্টা করলে পুলিশ এসে তা তুলে দেয়। বিষয়টি সমাধানের লক্ষ্যে বৈঠক চলছে।