Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      
অভিযান অব্যাহত, বুধবার ২ লাখ টাকা আদায়

বছরের পর বছর বকেয়া পড়ে আছে সিসিকের হোল্ডিং টেক্স!


নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে বছরের পর বছর পড়ে আছে সিলেট সিটি করপোরেশনের বকেয়া হোল্ডিং টেক্স। ট্যাক্সের সেসব টাকা তুলতে এবার কোমর বেঁধে মাঠে নেমেছে সিসিক। কয়েকদিন থেকে অব্যাহত রেখেছে অভিযান।

এরই ধারাবাহিকতায় বুধবার (৯ ডিসেম্বর) সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত নগরীর দক্ষিণ সুরমা ও মেডিকেল রোডে অভিযান পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে দুই লাখ তিন হাজার নয়শত পচিঁশ টাকার বকেয়া হোল্ডিং টেক্স আদায় করা হয়।

জানা গেছে, বুধবার নগরীর দক্ষিণ সুরমার কদমতলীর ইয়াসিন প্লাজা, হোটেল রোজ ভিউ মার্কেট, কদমতলির ফল মার্কেট, ডেডিক্য়াল রোডের বাদশা ম্যানশন ও হালিমা ম্যানশন থেকে সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত বকেয়া হোল্ডিং টেক্স আদায় করেন।

অপরদিকে, অভিযানাকালে নগরীর বিভিন্ন স্থানে সড়ক দখল করে অবৈধভাবে ব্যবসা পরিচালনার অভিযোগে ৩ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা এবং অভিযুক্তদের কাছ থেকে ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

বুধবার সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট বিজন কুমার সিংহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযানে সিসিকের কর কর্মকর্তা মো. রমিজ উদ্দিন, বাজার শাখা, লাইসেন্স শাখা সহ রাজস্ব বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা এবং সিলেট মহানগর পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!