Image Not Found!
ঢাকা   সোমবার ১২ এপ্রিল ২০২১ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)        হেফাজতকে জঙ্গি ঘোষণার দাবিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি (4)        প্রেম করে অন্যাত্র বিয়ে করায় পুরুষাঙ্গ কেটে দিয়েছে প্রেমিক || (95)        বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে ধারন করেই আওয়ামীলীগের রাজনীতি করি || জয়নাল আবেদীন হাজারী (95)        উন্নয়ন সহায়তায় ৫০% ভর্তুকীতে কৃষি যন্ত্রপাতি পাচ্ছেন শেরপুরের কৃষক (95)        ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ মারা গেছেন (4)        সাগরেরর পানিতে ভেসে এল বিশাল আকৃতির মৃত তিমি! (3)      
অভিযান অব্যাহত, বুধবার ২ লাখ টাকা আদায়

বছরের পর বছর বকেয়া পড়ে আছে সিসিকের হোল্ডিং টেক্স!


নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে বছরের পর বছর পড়ে আছে সিলেট সিটি করপোরেশনের বকেয়া হোল্ডিং টেক্স। ট্যাক্সের সেসব টাকা তুলতে এবার কোমর বেঁধে মাঠে নেমেছে সিসিক। কয়েকদিন থেকে অব্যাহত রেখেছে অভিযান।

এরই ধারাবাহিকতায় বুধবার (৯ ডিসেম্বর) সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত নগরীর দক্ষিণ সুরমা ও মেডিকেল রোডে অভিযান পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে দুই লাখ তিন হাজার নয়শত পচিঁশ টাকার বকেয়া হোল্ডিং টেক্স আদায় করা হয়।

জানা গেছে, বুধবার নগরীর দক্ষিণ সুরমার কদমতলীর ইয়াসিন প্লাজা, হোটেল রোজ ভিউ মার্কেট, কদমতলির ফল মার্কেট, ডেডিক্য়াল রোডের বাদশা ম্যানশন ও হালিমা ম্যানশন থেকে সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত বকেয়া হোল্ডিং টেক্স আদায় করেন।

অপরদিকে, অভিযানাকালে নগরীর বিভিন্ন স্থানে সড়ক দখল করে অবৈধভাবে ব্যবসা পরিচালনার অভিযোগে ৩ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা এবং অভিযুক্তদের কাছ থেকে ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

বুধবার সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট বিজন কুমার সিংহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযানে সিসিকের কর কর্মকর্তা মো. রমিজ উদ্দিন, বাজার শাখা, লাইসেন্স শাখা সহ রাজস্ব বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা এবং সিলেট মহানগর পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।