Image Not Found!
ঢাকা   ২৯ জুন ২০২২ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      
অভিযান অব্যাহত, বুধবার ২ লাখ টাকা আদায়

বছরের পর বছর বকেয়া পড়ে আছে সিসিকের হোল্ডিং টেক্স!


নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগরীতে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে বছরের পর বছর পড়ে আছে সিলেট সিটি করপোরেশনের বকেয়া হোল্ডিং টেক্স। ট্যাক্সের সেসব টাকা তুলতে এবার কোমর বেঁধে মাঠে নেমেছে সিসিক। কয়েকদিন থেকে অব্যাহত রেখেছে অভিযান।

এরই ধারাবাহিকতায় বুধবার (৯ ডিসেম্বর) সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত নগরীর দক্ষিণ সুরমা ও মেডিকেল রোডে অভিযান পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে দুই লাখ তিন হাজার নয়শত পচিঁশ টাকার বকেয়া হোল্ডিং টেক্স আদায় করা হয়।

জানা গেছে, বুধবার নগরীর দক্ষিণ সুরমার কদমতলীর ইয়াসিন প্লাজা, হোটেল রোজ ভিউ মার্কেট, কদমতলির ফল মার্কেট, ডেডিক্য়াল রোডের বাদশা ম্যানশন ও হালিমা ম্যানশন থেকে সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত বকেয়া হোল্ডিং টেক্স আদায় করেন।

অপরদিকে, অভিযানাকালে নগরীর বিভিন্ন স্থানে সড়ক দখল করে অবৈধভাবে ব্যবসা পরিচালনার অভিযোগে ৩ প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা এবং অভিযুক্তদের কাছ থেকে ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

বুধবার সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট বিজন কুমার সিংহ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযানে সিসিকের কর কর্মকর্তা মো. রমিজ উদ্দিন, বাজার শাখা, লাইসেন্স শাখা সহ রাজস্ব বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা এবং সিলেট মহানগর পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!