Image Not Found!
ঢাকা   রবিবার ২৩ জানুয়ারী ২০২২ | ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে বণ্যহাতি সাবার করে দিয়েছে কৃষকের গোলার ধান (95)        শেরপুরে র‍্যাব কর্তৃক হাতেনাতে হেরোইন সহ যুবক গ্রেফতার (95)        ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)      

হাটহাজারী বড় মাদ্রাসায় মাওলানা মামুনুল

হাটহাজারী দারুল উলুম মাদ্রাসায় (বড় মাদ্রাসা) এসেছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের নবনিযুক্ত যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।
বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে আলোচনায় আসা মামুনুল মাদ্রাসায় পৌঁছান আজ বুধবার (৯ ডিসেম্বর) বেলা দুইটার দিকে। সেখানে তিনি অবস্থান করেন বিকাল পাঁচটা পর্যন্ত।
তবে তার মাদ্রাসায় আগমন নিয়ে সুনির্দিষ্টভাবে কোনো তথ্য পাওয়া যায়নি।
হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী মাওলানা মামুনুল হকের মাদ্রাসায় আগমনের সত্যতা নিশ্চিত করে বলেন, “তিনি (মামুনুল হক) মরহুম আল্লামা শাহ আহমদ শফীর কবর জিয়ারত করতে এসেছেন। জিয়ারত শেষে হেফাজতের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।”
অন্য একটি সূত্র জানিয়েছে, মামুনুল হক চট্টগ্রামে তার বোনকে দেখতে এসেছেন। সেখান থেকে মরহুম শফী হুজুরের কবর জিয়ারত করতে হাটহাজারী মাদ্রাসায় এসেছেন।
তবে তার আগমনের খবরে বিভিন্ন মহলে নানা কৌতূহলের সৃষ্টি হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!