Image Not Found!
ঢাকা   ১৪ এপ্রিল ২০২১ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  টঙ্গীবাড়িতে প্রতারক চক্রের তিন সদস্য আটক। (2)        চাঁদ দেখা গেছে আগামীকাল বুধবার থেকে রোজা (2)        নকলায় হাজারধিক মাস্ক ও সাবান বিতরণ করলেন 'প্রস্ফুটিত শেরপুর' ফেইসবুক গ্রুপ (95)        জরুরী প্রয়োজনে যাতায়াতের নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশের উদ্যোগে চালু হয়েছে মুভমেন্ট পাস (3)        খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ইতালী শাখা (4)        আজ বিকেল তিনটা পর্যন্ত টাকা জমা ও উত্তোলন করতে পারবেন (2)        ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)      

হাটহাজারী বড় মাদ্রাসায় মাওলানা মামুনুল

হাটহাজারী দারুল উলুম মাদ্রাসায় (বড় মাদ্রাসা) এসেছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের নবনিযুক্ত যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।
বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে আলোচনায় আসা মামুনুল মাদ্রাসায় পৌঁছান আজ বুধবার (৯ ডিসেম্বর) বেলা দুইটার দিকে। সেখানে তিনি অবস্থান করেন বিকাল পাঁচটা পর্যন্ত।
তবে তার মাদ্রাসায় আগমন নিয়ে সুনির্দিষ্টভাবে কোনো তথ্য পাওয়া যায়নি।
হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী মাওলানা মামুনুল হকের মাদ্রাসায় আগমনের সত্যতা নিশ্চিত করে বলেন, “তিনি (মামুনুল হক) মরহুম আল্লামা শাহ আহমদ শফীর কবর জিয়ারত করতে এসেছেন। জিয়ারত শেষে হেফাজতের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।”
অন্য একটি সূত্র জানিয়েছে, মামুনুল হক চট্টগ্রামে তার বোনকে দেখতে এসেছেন। সেখান থেকে মরহুম শফী হুজুরের কবর জিয়ারত করতে হাটহাজারী মাদ্রাসায় এসেছেন।
তবে তার আগমনের খবরে বিভিন্ন মহলে নানা কৌতূহলের সৃষ্টি হয়েছে।