Image Not Found!
ঢাকা   রবিবার ২৪ জানুয়ারী ২০২১ | ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  যুবককে চেয়ারে বেঁধে শারীরিক সম্পর্ক তরুণীর, একপর্যায়ে মৃত্যু (4)        শেরপুরে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ নতুন ঘর পাচ্ছে ২৯১টি পরিবার (95)         মসজিদের সিন্দুকে পাওয়া গেল ২ কোটি ৩৮ লাখ ৫৫ হাজার ৫৪৫ টাকা (94)        গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিট।। (95)        নালিতাবাড়ীতে ৪৮ অসহায় দারিদ্র্য গরীব পরিবার সরকারি ঘর পেলেন (95)        চিত্রনায়িকা পপির বিয়ে (91)        নকলা পৌর নির্বাচন; চলছে জোর প্রচারনা (95)        ঝিনাইগাতীতে উপজেলা পরিষদের নতুন কার্যালয় উদ্বোধন (95)        নারীর সঙ্গে সময় কাটিয়েছেন কারাগারে বন্দী হলমার্কের জিএম (3)        শেরপুরে অসহায় কর্মহীন মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ।। (95)      

বাঘায় দুই মেয়রসহ ৩৭ প্রার্থীর মনোনয়ন উত্তোলন

বাঘা প্রতিনিধি: বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনকে সামনে রেখে এখন পর্যন্ত মেয়র পদে দুইজন, সাধারণ আসন পুরুষ ২৬ জন এবং সংরক্ষিত আসনে ১০ জন নারী প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিস।

জানা যায়, বুধবার দুপুরে দলীয় নেতা-কর্মীদের সাথে করে মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করেন আড়ানী পৌরসভার সাবেক মেয়র ও আড়ানী পৌর বিএনপির সাবেক সভাপতি শিক্ষক নজরুল ইসলাম। তিনি দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে শতভাগ আশাবাদি বলেও মন্তব্য করেন।

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও গড়গড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি সহকারি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও আহবায়ক কমিটির সদস্য আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

এর আগে আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহম্মেদ বাপ্পি’র পক্ষে তার নিজ দলের নেতা-কর্মীরা উপজেলা নির্বাচন অফিসে এসে মনোনয়ন পত্র উত্তোলন করেন। তার কর্মীরা জানান, বাপ্পী এই মুহুর্তে ঢাকায় অবস্থান করার কারণে তিনি আসতে পারেননি। তবে জমা দেয়ার দিন তিনি উপস্থিত থাকবেন। এদিকে সাধারণ কাউন্সিলর পদে এখন পর্যন্ত ৩৬ জন মনোনয়ন পত্র উত্তোলন করেছেন। এরমধ্যে পুরুষ ২৬ এবং নারী ১০ জন ।

উপজেলা সহকারি রিটার্নিং অফিসার মুজিবুল আলম জানান, আগামী ১৬ জানুয়ারী আড়ানী পৌর নির্বাচন। মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র যাছাই-বাছাই ২২ ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহার ২৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৩০ ডিসেম্বর। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৮৮৪। এরমধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৮৭৮ ও নারী ভোটার ৭ হাজার ১০৬।