Image Not Found!
ঢাকা   রবিবার ২৪ জানুয়ারী ২০২১ | ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  যুবককে চেয়ারে বেঁধে শারীরিক সম্পর্ক তরুণীর, একপর্যায়ে মৃত্যু (4)        শেরপুরে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ নতুন ঘর পাচ্ছে ২৯১টি পরিবার (95)         মসজিদের সিন্দুকে পাওয়া গেল ২ কোটি ৩৮ লাখ ৫৫ হাজার ৫৪৫ টাকা (94)        গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিট।। (95)        নালিতাবাড়ীতে ৪৮ অসহায় দারিদ্র্য গরীব পরিবার সরকারি ঘর পেলেন (95)        চিত্রনায়িকা পপির বিয়ে (91)        নকলা পৌর নির্বাচন; চলছে জোর প্রচারনা (95)        ঝিনাইগাতীতে উপজেলা পরিষদের নতুন কার্যালয় উদ্বোধন (95)        নারীর সঙ্গে সময় কাটিয়েছেন কারাগারে বন্দী হলমার্কের জিএম (3)        শেরপুরে অসহায় কর্মহীন মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ।। (95)      

লালমনিরহাটে তিস্তা ব্যারাজে নৌকা উল্টে জেলে নিখোঁজ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় তিস্তা ব্যারাজের স্যুইচ গেটের কাছে মঙ্গলবার বিকেলে এক জেলে নিখোঁজ হয়েছেন। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি।

নিখোঁজ হেলাল উদ্দিন হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দোয়ানী গ্রামের মকবুল হোসেন ছেলে।

জানা গেছে, বিকেলে তিস্তা ব্যারাজের স্যুইচ গেটের সাথে জাল দিয়ে মাছ ধরার সময় নৌকা উল্টে গিয়ে সে নদীতে ডুবে যায়। এসময় অন্যান্য জেলেরা তাকে খুঁজতে গিয়ে ব্যর্থ হয়। এর পর হাতীবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মীদের খবর দিলে তারা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান পরিচালনা করেন।

হাতীবান্ধা ফায়ার সার্ভিস ইনচার্জ সিদ্দিকী হোসেন বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে এসে আমাদের সদস্যরা নিখোঁজ জেলেকে খোঁজাখুঁজি করছেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার দোয়ানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ জেলেকে উদ্ধারের জন্য রংপুর থেকে একটি ডুবুরি দল এসেছে।