Image Not Found!
ঢাকা   রবিবার ২৩ জানুয়ারী ২০২২ | ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে বণ্যহাতি সাবার করে দিয়েছে কৃষকের গোলার ধান (95)        শেরপুরে র‍্যাব কর্তৃক হাতেনাতে হেরোইন সহ যুবক গ্রেফতার (95)        ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)      

আরএমসিতে কর্মরত পুলিশ সদস্যদের সন্তানদের “মেধাবৃত্তি-২০২০” প্রদান

রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর এ কর্মরত পুলিশ সদস্যদের সন্তাদের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য “মেধাবৃত্তি-২০২০” প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার সকালে  রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স মিলনায়তন কক্ষে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর এর সম্মনীত পুলিশ কমিশনার জনাব মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম। এছাড়াও সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ অন্যান্য অফিসারবৃন্দ এবং কৃর্তি শিক্ষার্থীদের অবিভাবকগণ।

আরপিএমপি রংপুরের পুলিশ সদস্যদের সন্তানদের মধ্যে যারা ২০১৯ সালের পিএসসি ও জেএসসি পরীক্ষা এবং ২০২০ সালের এসএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল (জিপিএ-৫) অর্জন করেছে তাদের মধ্যে মেধাবৃত্তি প্রদান করা হয়।  এর মধ্যে পিএসসি পরীক্ষায় ১৪ জন, জেএসসি পরীক্ষায় ০২ জন এবং এসএসসি পরীক্ষায় ০৮ জনসহ মোট ২৪ জনকে মেডেল, বই ও সম্মানীত অর্থ পুরস্কার দেয়া হয় । এই পুরস্কার অর্জন তাদেরকে ভবিষ্যতে আরও ভালো ফলাফল অর্জনে উৎসাহিত করবে বলে আশা ব্যক্ত করা হয়।

সর্বশেষে কৃতী শিক্ষর্থীদের উদ্দেশ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশ এর মাননীয় কমিশনার জনাব মোহাঃ আব্দুল আলীম মাহমুদ বিপিএম বলেন, “স্বপ্নের বাংলাদেশ গড়তে সু-শিক্ষার কোনো বিকল্প নেই। দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক মুক্ত দেশ গঠনে শিক্ষর্থীদের এগিয়ে আসার আহবান জানান এবং তাদের উত্তোরোত্তর সাফল্য ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। 

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!