Image Not Found!
ঢাকা   রবিবার ২৩ জানুয়ারী ২০২২ | ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে বণ্যহাতি সাবার করে দিয়েছে কৃষকের গোলার ধান (95)        শেরপুরে র‍্যাব কর্তৃক হাতেনাতে হেরোইন সহ যুবক গ্রেফতার (95)        ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)      
ভাস্কর্য অবমাননা, প্রতিবাদে রংপুরে আইনজীবীদের মানববন্ধন

ভাস্কর্য অবমাননা, প্রতিবাদে রংপুরে আইনজীবীদের মানববন্ধন

কুষ্টিয়ার সাতমাথা মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে রংপুর আইনজীবী সমিতি। মঙ্গলবার (৮ডিসেম্বর) দুপুরে রংপুর জজকোর্ট চত্বরে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

মানববন্ধনে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াস আহম্মেদ, রংপুর আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এ্যাড. আব্দুল হক প্রামানিক, জেলা জাসদ সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম মুকুল, রংপুর আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক ফিরোজ কবির গুঞ্জন, আইনজীবী সমিতির সদস্য এ্যাড. দিলশাদ ইসলাম মুকুল প্রমুখ। 

মানববন্ধনে সভাপতিত্ব করেন রংপুর আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট আব্দুল মালেক। সঞ্চালনা করেন এডভোকেট আবু সুফিয়ান। 

মানববন্ধনে উপস্থিত ছিলেন আইন কলেজ রংপুরের অধ্যক্ষ এ্যাড. সাজেদ হোসেন তাতা, এ্যাড. আতিক উল আলম কল্লোল, এ্যাড. জিয়াউল হক জিয়াসহ অন্যান্য আইনজীবীবৃন্দ। 

মানববন্ধন থেকে বক্তারা দ্রুত ভাস্কর্য অবমাননাকারী ও উস্কানীদাতাদের আইনের দ্রুত ট্রাইবুনালের আওতায় এনে বিচার করার জন্য সরকারের কাছে আবেদন জানান।

 

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!