Image Not Found!
ঢাকা   শুক্রবার ২২ জানুয়ারী ২০২১ | ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  শেরপুরে ‘সৌর বিদ্যুৎ চালিত পাম্পের মাধ্যমে কৃষি সেচ প্রকল্পের মতবিনিময় সভা অনুষ্ঠিত (95)        স্মার্টফোন কিনতে ৯ লাখ শিক্ষার্থীকে দেওয়া হবে ১০ হাজার করে টাকা (4)        শেরপুরে স্কুল শিক্ষিকা স্ত্রীকে যৌতুকের দাবীতে নির্যাতন ॥ পাষন্ড স্বামী গ্রেফতার (95)        নালিতাবাড়ীতে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা (95)        শেরপুরে প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীন পরিবার পাচ্ছে জমিসহ ঘর ।। (95)        ভারতের উপহার করোনা ভ্যাকসিন বাংলাদেশে পৌঁছেছে (3)        ঝিনাইগাতীতে করোনা ভাইরাস প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত (95)        কিশোরগঞ্জে গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের ঘর (94)        ভয়ঙ্কর সেই গৃহকর্মী রেখাকে গ্রেপ্তার (3)        শেরপুর পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতিকে লড়াই করবেন পলাশ (95)      

গণসংযোগ অব্যাহত রেখেছেন আওয়ামীলীগের মনোনয়নপ্রত্যাশী রফিকুল ইসলাম আধার ।।

রাকিবুল আলম বিশেষ প্রতিনিধি,

ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে ভোটারদের ঘরে ঘরে গিয়ে গণসংযোগ অব্যাহত রেখেছেন আওয়ামীলীগের মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, জেলা আইনজীবী সমিতি ও প্রেস ক্লাবের সাবেক সফল সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার। তিনি দীর্ঘ প্রায় দুই মাস যাবত প্রতিদিন নিয়মিতভাবে শহরের কোন না কোন মহল্লায় ভোটারদের বাড়ি বাড়ি ও ঘরে ঘরে গিয়ে দলীয় নেতা কর্মীসহ সমর্থকদের নিয়ে গণসংযোগ করেছেন। এতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষসহ ভোটারদের সাড়াও মিলছে বেশ। তারই ধারাবাহিকতায় আজ ৭ জানুয়ারি বৃহস্পতিবার দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে শহরের শিববাড়ী ও রাজবল্ভবপুরের একাংশ মহল্লায় ভোটারদের বাসা-বাড়িতে গিয়ে নিজের নির্বাচনী প্রচারণার লিফলেট তুলে দেন। সেইসাথে তিনি পরিচ্ছন্ন, নান্দনিক ও ডিজিটাল শহর গড়ার লক্ষ্যে তার পক্ষে ভোটারদের দোয়া, সমর্থন ও রায় প্রত্যাশা করেন। এর মধ্যে দিয়ে শহরের ৪১ টি মহল্লার মধ্যে প্রায় ৩৮টি মহল্লায় ভোটারদের দোড়গোড়ায় পৌঁছে নির্বাচনী গণসংযোগ শেষ করলেন ।


এডভোকেট রফিকুল ইসলাম আধারের সাথে গণসংযোগ কালে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক জনাব মোঃ মাছুদুল আলম সরকার, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ মুখলেছুর রহমান, জুলহাস উদ্দিন, মোকাম্মেল হক কুসুম, সুলতান মাহমুদ সুজন,সাইফুল ইসলাম বাবুল, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ শরাফত, কৃষকলীগ নেতা এসারডি আলম, যুবলীগ নেতা আব্দুল বাতেন, মিজানুর রহমান মুক্তা, সাংবাদিক মইনুল ইসলাম প্লাবন, রফিক মুন্সী, জাকির হোসেন জিহাদ, নাঈম সরকার, জাহাঙ্গীর হোসেন, ছাত্রলীগ নেতা রাকিবুল আলম সরকার, শফিকুল ইসলাম শামীম, নাহিদ হোসেন, আব্দুল্লাহ খন্দকার, রিয়াদ হাসান হাবিল, সিয়াম, রিজন সিজন প্রমুখ।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!