Image Not Found!
ঢাকা   ০৩ মার্চ ২০২১ | ১৯ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  শেরপুরে এইচআরডি'র আয়োজনে ৩দিনব্যাপী নেতৃত্ব বিকাশ পশিক্ষন উদ্বোধন | (95)        শেরপুর উচ্চবিদ্যালয়ের ৪র্থ তলা ভীত বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন (95)        ঝিনাইগাতীর বাউল আব্দুর রহমানের ৮৮ বছরেও ভাগ্যে জোটেনি বয়স্ক ভাতার কার্ড (95)        নালিতাবাড়ীতে মার্কেন্টাইল ইন্সুইরেন্স কোম্পানির জাতীয় বীমা দিবস অনুষ্ঠিত | (95)        যথাযোগ্য মর্যাদায় পুলিশ মেমোরিয়াল ডে পালিত || (95)        দু-এক জায়গায় হালকা বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা (3)        শেরপুরের কানাসাখোলা- অষ্টমিতলা আঞ্চলিক মহাসড়কের উন্নতকরণ কাজের উদ্বোধন করলেন হুইপ আতিক (95)        শেরপুর পুলিশ লাইন্স একাডেমির প্রধান শিক্ষক পদে যোগদান করলেন আবুল কালাম (95)        শেরপুরে সমকাল সুহৃদ আয়োজনে এসডিডিএফ এর বিতর্ক প্রতিযোগিতা (95)        সাপের সাথে অন্যরকম ভালোবাসা,শেরপুরে নূর ইসলামের | (95)      

যুবককে চেয়ারে বেঁধে শারীরিক সম্পর্ক তরুণীর, একপর্যায়ে মৃত্যু

ডেইলি শেরপুর ডেস্কঃ

শারীরিক সম্পর্কের শুরুতেই পুরুষ সঙ্গীর হাত-পা চেয়ারের সঙ্গে বাঁধেন এক নারী। এক পর্যায়ে সেই দড়িতে ফাঁস লেগে প্রাণ গেল যুবকের।
শুক্রবার সকালে ভারতের মহারাষ্ট্রের নাগপুরের খাপড়খেড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর আনন্দবাজার পত্রিকা।

ওই যুগলের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাহবহির্ভুত সম্পর্ক ছিল। সেই সূত্র ধরে দু’জনে একটি হোটেলে এসেছিলেন একসঙ্গে সময় কাটাতে। যৌনতায় আনন্দ পেতে ওই নারী তার পুরুষ সঙ্গীর হাত-পা চেয়ারের সঙ্গে বেঁধে দেন। অন্য একটি দড়ি গলায় বেঁধে দেন।

মহারাষ্ট্র পুলিশ জানিয়েছে, শুধু হাত কিংবা পা নয়; যৌন তৃপ্তির আনন্দ পেতে একটি দড়ি বেঁধেছিলেন গলায়ও। সেই দড়িতে ফাঁস লেগেই মৃত্যু হয় ওই ব্যক্তির।

ওই নারীর দাবি, গলার দড়ি হালকা করে বেঁধে বাথরুমে গিয়েছিলেন তিনি। পরে, কোনোভাবে পিছলে যায় চেয়ারটি। তখনই ওই ব্যক্তির গলায় ফাঁস লেগে যায়। বাথরুম থেকে ফিরে ওই নারী দেখেন, মাটিতে পড়ে আছে সঙ্গীর নিথর দেহ। সঙ্গে সঙ্গেই তিনি হোটেলের রুম সার্ভিসে ফোন করেন। হোটেলের কর্মীরা এসে ব্যক্তির গলার ফাঁস খুলে দেন।

বিষয়টি পুলিশকে জানালে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। পরে পুলিশ ওই নারী এবং হোটেলকর্মীদের জবানবন্দি রেকর্ড করেছে।