Image Not Found!
ঢাকা   ১৪ এপ্রিল ২০২১ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  টঙ্গীবাড়িতে প্রতারক চক্রের তিন সদস্য আটক। (2)        চাঁদ দেখা গেছে আগামীকাল বুধবার থেকে রোজা (2)        নকলায় হাজারধিক মাস্ক ও সাবান বিতরণ করলেন 'প্রস্ফুটিত শেরপুর' ফেইসবুক গ্রুপ (95)        জরুরী প্রয়োজনে যাতায়াতের নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশের উদ্যোগে চালু হয়েছে মুভমেন্ট পাস (3)        খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ইতালী শাখা (4)        আজ বিকেল তিনটা পর্যন্ত টাকা জমা ও উত্তোলন করতে পারবেন (2)        ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)      

আইপিএল খেলতে ভারতে গেলেন সাকিব

ক্রীড়া ডেস্ক : সব জল্পনা-কল্পনা উড়িয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে দেশ ছেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শনিবার (২৭ মার্চ) সকাল পৌনে ১০টায় ইউএস-বাংলার একটি ফ্লাইটে কলকাতার উদ্দেশে রওয়ানা করেন তিনি।

তবে এবার সাকিব আল হাসানের এ দেশত্যাগ অনেকটাই নীরবে-নিভৃতে। রোববার (২৮ মার্চ) আইপিএল খেলার উদ্দেশে সাকিবের ভারতে যাওয়ার কথা থাকলেও একদিন আগেই তিনি ভারতে গেলেন। তবে এবারের আইপিএল-যাত্রা হলো অনেকটা নীরবেই। কবে যাবেন, গণমাধ্যমে খবরটা আগেভাগে জানা যায়নি। এমনকি যে ওয়াসিম খান এসব খবর দুই-তিনদিন আগে পেয়ে থাকেন, তিনিও জেনেছেন শনিবার (২৭ মার্চ) সকালেই।

সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স অবশ্য ইতোমধ্যে কোয়ারেন্টাইন পর্ব শুরু করে দিয়েছে। শুরুতেই সেই তালিকায় নাম লিখিয়েছেন জাতীয় দলের বাইরে থাকা ভারতীয় ক্রিকেটাররা। বিদেশি ক্রিকেটারদের মধ্যে সবার আগে দলের সঙ্গে যোগ দিয়েছেন সুনীল নারাইন ও আন্দ্রে রাসেল। একটি লাইভে বিস্ফোরক সব মন্তব্য করে গত কয়েকদিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে সাকিব। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর থেকেই তিনি গণমাধ্যমকে এড়িয়ে চলছেন। সাকিব প্রায় এক মাস ধরে ছিলেন যুক্তরাষ্ট্রে। গত ২৩ তারিখে তিনি দেশে ফেরেন। মিরপুর ও নিজের ক্রিকেট একাডেমিতে অনুশীলনও করেছেন আইপিএলের প্রস্তুতি হিসেবে। আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ১১ এপ্রিল। এই ম্যাচে সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদকে মোকাবিলা করবেন বিশ্বসেরা অলরাউন্ডার।