Image Not Found!
ঢাকা   রবিবার ২৩ জানুয়ারী ২০২২ | ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে বণ্যহাতি সাবার করে দিয়েছে কৃষকের গোলার ধান (95)        শেরপুরে র‍্যাব কর্তৃক হাতেনাতে হেরোইন সহ যুবক গ্রেফতার (95)        ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)      

আইপিএল খেলতে ভারতে গেলেন সাকিব

ক্রীড়া ডেস্ক : সব জল্পনা-কল্পনা উড়িয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে দেশ ছেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শনিবার (২৭ মার্চ) সকাল পৌনে ১০টায় ইউএস-বাংলার একটি ফ্লাইটে কলকাতার উদ্দেশে রওয়ানা করেন তিনি।

তবে এবার সাকিব আল হাসানের এ দেশত্যাগ অনেকটাই নীরবে-নিভৃতে। রোববার (২৮ মার্চ) আইপিএল খেলার উদ্দেশে সাকিবের ভারতে যাওয়ার কথা থাকলেও একদিন আগেই তিনি ভারতে গেলেন। তবে এবারের আইপিএল-যাত্রা হলো অনেকটা নীরবেই। কবে যাবেন, গণমাধ্যমে খবরটা আগেভাগে জানা যায়নি। এমনকি যে ওয়াসিম খান এসব খবর দুই-তিনদিন আগে পেয়ে থাকেন, তিনিও জেনেছেন শনিবার (২৭ মার্চ) সকালেই।

সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স অবশ্য ইতোমধ্যে কোয়ারেন্টাইন পর্ব শুরু করে দিয়েছে। শুরুতেই সেই তালিকায় নাম লিখিয়েছেন জাতীয় দলের বাইরে থাকা ভারতীয় ক্রিকেটাররা। বিদেশি ক্রিকেটারদের মধ্যে সবার আগে দলের সঙ্গে যোগ দিয়েছেন সুনীল নারাইন ও আন্দ্রে রাসেল। একটি লাইভে বিস্ফোরক সব মন্তব্য করে গত কয়েকদিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে সাকিব। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর থেকেই তিনি গণমাধ্যমকে এড়িয়ে চলছেন। সাকিব প্রায় এক মাস ধরে ছিলেন যুক্তরাষ্ট্রে। গত ২৩ তারিখে তিনি দেশে ফেরেন। মিরপুর ও নিজের ক্রিকেট একাডেমিতে অনুশীলনও করেছেন আইপিএলের প্রস্তুতি হিসেবে। আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ১১ এপ্রিল। এই ম্যাচে সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদকে মোকাবিলা করবেন বিশ্বসেরা অলরাউন্ডার।