Image Not Found!
ঢাকা   ১৪ এপ্রিল ২০২১ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  টঙ্গীবাড়িতে প্রতারক চক্রের তিন সদস্য আটক। (2)        চাঁদ দেখা গেছে আগামীকাল বুধবার থেকে রোজা (2)        নকলায় হাজারধিক মাস্ক ও সাবান বিতরণ করলেন 'প্রস্ফুটিত শেরপুর' ফেইসবুক গ্রুপ (95)        জরুরী প্রয়োজনে যাতায়াতের নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশের উদ্যোগে চালু হয়েছে মুভমেন্ট পাস (3)        খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ইতালী শাখা (4)        আজ বিকেল তিনটা পর্যন্ত টাকা জমা ও উত্তোলন করতে পারবেন (2)        ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)      

(ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে নাজমুল

মিন মিনহাজ হোসেন ইতালী থেকেঃ বর্তমান পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি হাবিবুর রহমান নাজমুল। 

দোয়া মাহফিলের হাবিবুর রহমান নাজমুলের তত্ত্বাবধায়নে ও আলম মাহমুদ, জামিলুল আরিফ জামিল, শরিফুল ইসলাম শরীফ, মেহেদি হাসান মাসুদ, এমডি আব্দুল ওয়াদুদ ও মামুনের সার্বিক সহযোগিতায় শুক্রবার বাদ জুম্মাহ রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারায় মসজিদে রোম এ (ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় পরিচালনা করেন রোম মসজিদের ইমাম।

এসময় সংগঠনের পক্ষ থেকে সভাপতি হাবিবুর রহমান নাজমুল বলেন, আমাদের সকলের সু পরিচিত ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানের শারীরিক সুস্থতা কামনায় আমাদের সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল করেছি। আমরা প্রবাসীরা সবার কাছে দোয়া চেয়েছি। মহান আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরে নিয়ে আসেন।

উল্লেখ্য, সম্প্রতি করোনা টেস্টে পজিটিভ রিপোর্ট আসে হাবিবুর রহমানের। এরপর তিনি ভর্তি রয়েছেন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে।।গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম শান্ত।।তিনি জানান, ফলাফল পজেটিভ আসার পর হাবিবুর রহমানকে কেন্দ্রীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো আছে বলেও জানান সাইফুল ইসলাম। এবং এখনো তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!