Image Not Found!
ঢাকা   রবিবার ২৩ জানুয়ারী ২০২২ | ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে বণ্যহাতি সাবার করে দিয়েছে কৃষকের গোলার ধান (95)        শেরপুরে র‍্যাব কর্তৃক হাতেনাতে হেরোইন সহ যুবক গ্রেফতার (95)        ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)      

(ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে নাজমুল

মিন মিনহাজ হোসেন ইতালী থেকেঃ বর্তমান পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি হাবিবুর রহমান নাজমুল। 

দোয়া মাহফিলের হাবিবুর রহমান নাজমুলের তত্ত্বাবধায়নে ও আলম মাহমুদ, জামিলুল আরিফ জামিল, শরিফুল ইসলাম শরীফ, মেহেদি হাসান মাসুদ, এমডি আব্দুল ওয়াদুদ ও মামুনের সার্বিক সহযোগিতায় শুক্রবার বাদ জুম্মাহ রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারায় মসজিদে রোম এ (ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় পরিচালনা করেন রোম মসজিদের ইমাম।

এসময় সংগঠনের পক্ষ থেকে সভাপতি হাবিবুর রহমান নাজমুল বলেন, আমাদের সকলের সু পরিচিত ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানের শারীরিক সুস্থতা কামনায় আমাদের সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল করেছি। আমরা প্রবাসীরা সবার কাছে দোয়া চেয়েছি। মহান আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরে নিয়ে আসেন।

উল্লেখ্য, সম্প্রতি করোনা টেস্টে পজিটিভ রিপোর্ট আসে হাবিবুর রহমানের। এরপর তিনি ভর্তি রয়েছেন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে।।গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম শান্ত।।তিনি জানান, ফলাফল পজেটিভ আসার পর হাবিবুর রহমানকে কেন্দ্রীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো আছে বলেও জানান সাইফুল ইসলাম। এবং এখনো তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!