Image Not Found!
ঢাকা   রবিবার ২৬ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)        শেরপুরে টিসিবি'র পণ্য বিক্রয়ের শুভ উদ্বোধন (95)        ইতালিস্হ‌ জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় ত্রাণ বিতরণ (4)        ঝিনাইগাতীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠি (95)      

(ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে নাজমুল

মিন মিনহাজ হোসেন ইতালী থেকেঃ বর্তমান পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি হাবিবুর রহমান নাজমুল। 

দোয়া মাহফিলের হাবিবুর রহমান নাজমুলের তত্ত্বাবধায়নে ও আলম মাহমুদ, জামিলুল আরিফ জামিল, শরিফুল ইসলাম শরীফ, মেহেদি হাসান মাসুদ, এমডি আব্দুল ওয়াদুদ ও মামুনের সার্বিক সহযোগিতায় শুক্রবার বাদ জুম্মাহ রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারায় মসজিদে রোম এ (ডিআইজি) হাবিবুর রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় পরিচালনা করেন রোম মসজিদের ইমাম।

এসময় সংগঠনের পক্ষ থেকে সভাপতি হাবিবুর রহমান নাজমুল বলেন, আমাদের সকলের সু পরিচিত ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানের শারীরিক সুস্থতা কামনায় আমাদের সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল করেছি। আমরা প্রবাসীরা সবার কাছে দোয়া চেয়েছি। মহান আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরে নিয়ে আসেন।

উল্লেখ্য, সম্প্রতি করোনা টেস্টে পজিটিভ রিপোর্ট আসে হাবিবুর রহমানের। এরপর তিনি ভর্তি রয়েছেন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে।।গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম শান্ত।।তিনি জানান, ফলাফল পজেটিভ আসার পর হাবিবুর রহমানকে কেন্দ্রীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো আছে বলেও জানান সাইফুল ইসলাম। এবং এখনো তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!