Image Not Found!
ঢাকা   শুক্রবার ০১ জুলাই ২০২২ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  শেরপুরে 'আমাদের আইনের' বলাইরচর ইউনিয়ন কমিটি গঠন (95)        নালিতাবাড়ীতে মাদকাসক্ত সাবেক প্রেমিকের হাতে নববধু খুন ! (95)        ৫ নং রামচন্দ্রকুড়া ইউপি'র উপ-নির্বাচনে ৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল (95)        ঝিনাইগাতীতে বর্ন্যাতদের মাঝে পঁচা দুর্গন্ধযুক্ত চাল বিতরণের অভিযোগ (95)        পররাষ্ট্র মন্ত্রী ড এ কে আব্দুল মোমেন এর সাথে শামীম ও মনোয়ার এর সৌজন্য সাক্ষাত। (95)        ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)      

শাবিতে ১২ ঘণ্টার লকডাউন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবারও দৈনিক ১২ ঘণ্টার লকডাউন ঘোষণা করেছে। বুধবার (৩১ মার্চ) থেকে প্রতিদিন সন্ধ্যা ৬টার পর পরদিন সকাল ৬টা পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য লকডাউন অবস্থায় থাকবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। বুধবার বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ সাংবাদিকদের এ তথ্য জানান।

লকডাউন চলাকালে কোনো বহিরাগত বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে পারবেন না। উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ জানান, বিশ্ববিদ্যালয় স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাবের জন্য এ নিয়ম প্রযোজ্য নয়। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী যাদের ক্যাম্পাসে গুরুত্বপূর্ণ কাজ রয়েছে তারা এই নিয়মের বাইরে থাকবেন। আর পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত কার্যকর থাকবে। গত বছর করোনাভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় একই নিয়মে ১ অক্টোবর থেকে ক্যাম্পাসে লকডাউন ঘোষণা করে ছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।