Image Not Found!
ঢাকা   মঙ্গলবার ০৭ ফেব্রুয়ারী ২০২৩ | ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  চলে গেলেন বীরপ্রতীক (বার) কমান্ডার জহুরুল হক মুন্সী (95)        গজনীতে বর্নাঢ‍্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষ পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত (94)        নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)      

শাবিতে ১২ ঘণ্টার লকডাউন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবারও দৈনিক ১২ ঘণ্টার লকডাউন ঘোষণা করেছে। বুধবার (৩১ মার্চ) থেকে প্রতিদিন সন্ধ্যা ৬টার পর পরদিন সকাল ৬টা পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য লকডাউন অবস্থায় থাকবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। বুধবার বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ সাংবাদিকদের এ তথ্য জানান।

লকডাউন চলাকালে কোনো বহিরাগত বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে পারবেন না। উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ জানান, বিশ্ববিদ্যালয় স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাবের জন্য এ নিয়ম প্রযোজ্য নয়। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী যাদের ক্যাম্পাসে গুরুত্বপূর্ণ কাজ রয়েছে তারা এই নিয়মের বাইরে থাকবেন। আর পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত কার্যকর থাকবে। গত বছর করোনাভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় একই নিয়মে ১ অক্টোবর থেকে ক্যাম্পাসে লকডাউন ঘোষণা করে ছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।