Image Not Found!
ঢাকা   রবিবার ২৩ জানুয়ারী ২০২২ | ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে বণ্যহাতি সাবার করে দিয়েছে কৃষকের গোলার ধান (95)        শেরপুরে র‍্যাব কর্তৃক হাতেনাতে হেরোইন সহ যুবক গ্রেফতার (95)        ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)      

দেশের সব নির্বাচন স্থগিতের বিষয়ে বৈঠক বৃহস্পতিবার

নিউজ ডেস্ক : করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় দেশের সব নির্বাচন স্থগিতের বিষয়ে বৃহস্পতিবার (১ এপ্রিল) বৈঠকে বসছে নির্বাচন কমিশন (ইসি)। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সভাপতিত্বে বৈঠকটি ইসির সভাকক্ষে বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সোমবার (২৯ মার্চ) সরকারের ১৮ নির্দেশনা জারির পর এক জরুরি বৈঠকে এ সিদ্ধান্তে আসে নির্বাচন আয়োজনকারী সংস্থাটি।

যুগ্ম সচিব ও নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটের মহাপরিচালক আবদুল বাতেন বলেন, আমরা মন্ত্রণালয় থেকে চিঠি আসায় সোমবার (২৯ মার্চ) জরুরি বৈঠকে বসেছিলাম। কোনো সিদ্ধান্ত হয়নি। প্রাথমিক আলোচনা হয়েছে। ভোট হলে লক্ষ্মীপুর-২ আসনেরটা হতে পারে। আর ইউপি ও পৌরসভার ভোট স্থগিত হতে পারে। তবে সেটা ১ এপ্রিল বৈঠক করে সিদ্ধান্ত দেবে কমিশন। ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, ১১ এপ্রিল ৩৭১টি ইউপি ও ১১টি পৌরসভায় ভোটগ্রহণের দিন নির্ধারিত রয়েছে। গতবছরও করোনার কারণে বেশ কিছু নির্বাচন স্থগিত করেছিল নির্বাচন কমিশন। করোনা পরিস্থিতি দিন দিন অবনতি হচ্ছে। আক্রান্তের দিক থেকে বুধবার (৩১ মার্চ) সব রেকর্ড ছাড়িয়েছে। স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, নতুন করে শনাক্ত হয়েছেন পাঁচ হাজার ৩৫৮ জন। দেশে এটি করোনায় এক দিনে সর্বোচ্চ শনাক্ত। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫২ জনের মৃত্যু হয়েছে। গত সাত মাসের মধ্যে এটি সর্বোচ্চ মৃত্যু।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!