Image Not Found!
ঢাকা   ১৪ এপ্রিল ২০২১ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  টঙ্গীবাড়িতে প্রতারক চক্রের তিন সদস্য আটক। (2)        চাঁদ দেখা গেছে আগামীকাল বুধবার থেকে রোজা (2)        নকলায় হাজারধিক মাস্ক ও সাবান বিতরণ করলেন 'প্রস্ফুটিত শেরপুর' ফেইসবুক গ্রুপ (95)        জরুরী প্রয়োজনে যাতায়াতের নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশের উদ্যোগে চালু হয়েছে মুভমেন্ট পাস (3)        খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ইতালী শাখা (4)        আজ বিকেল তিনটা পর্যন্ত টাকা জমা ও উত্তোলন করতে পারবেন (2)        ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)      

বুধবার থেকে ঢাকায় চলবে বাড়তি ৬৫টি দোতলা বাস

নিউজ ডেস্ক :  বুধবার (৭ এপ্রিল) থেকে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) আরও ৬৫ দোতলা বাস চলবে ঢাকায়। মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যায় বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গণপরিবহনের সংকট কমাতে বিআরটিসি ৬৫টি দোতলা বাস নামিয়েছিল রাজধানীতে। গত শুক্রবার (২ এপ্রিল) থেকে রোববারের মধ্যে এই বাড়তি বাসগুলো রাস্তায় নামানো হয়। তবে সোমবার (৫ এপ্রিল) থেকে সাত দিনের কঠোর সরকারি বিধিনিষেধ কার্যকর হওয়ায় এগুলোর চলাচল বন্ধ হয়ে পড়ে।

সরকারের নতুন সিদ্ধান্ত অনুযায়ী বুধবার থেকে আবার ঢাকাসহ দেশের সব সিটি করপোরেশন এলাকায় সকাল-সন্ধ্যা গণপরিবহন সেবা চালু থাকবে। এ দিন সকাল থেকে বিআরটিসির অন্যান্য বাসের সঙ্গে রাজধানীতে নামানো বাড়তি ৬৫টি বাসও চলাচল করবে। বিআরটিসি সূত্রে জানা গেছে, স্বাস্থ্যবিধি মানার শর্ত সাপেক্ষে এসব বাস পরিচালনা করা হবে। এছাড়া দেশের বিভিন্ন বিভাগীয় শহরেও বিআরটিসির বাস যাত্রী পরিবহন করবে।