Image Not Found!
ঢাকা   ১৪ এপ্রিল ২০২১ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  টঙ্গীবাড়িতে প্রতারক চক্রের তিন সদস্য আটক। (2)        চাঁদ দেখা গেছে আগামীকাল বুধবার থেকে রোজা (2)        নকলায় হাজারধিক মাস্ক ও সাবান বিতরণ করলেন 'প্রস্ফুটিত শেরপুর' ফেইসবুক গ্রুপ (95)        জরুরী প্রয়োজনে যাতায়াতের নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশের উদ্যোগে চালু হয়েছে মুভমেন্ট পাস (3)        খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ইতালী শাখা (4)        আজ বিকেল তিনটা পর্যন্ত টাকা জমা ও উত্তোলন করতে পারবেন (2)        ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)      

নকলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত

রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি): শেরপুর জেলার নকলা উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আলেয়া আক্তার নামে এক মেয়ে শিশু নিহত হয়েছে। তার বয়স আনুমানিক ৫ কি ৬ বছর। তার বাবার নাম আনোয়ার হোসেন। ৭ এপ্রিল বুধবার দুপুরের দিকে নকলা-নালিতাবাড়ী সড়কের ধনাকুশা পুরাতন বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। সে উপজেলার নকলা ইউনিয়নের ধনাকুশা গ্রামে স্বামী পরিত্যক্ত মায়ের সাথে নানার বাড়িতে বসবাস করতো।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শিশুটি রাস্তা পারাপারের সময় নকলা থেকে নালিতাবাড়ীর দিকে ছেড়ে যাওয়া ইটভাটার শ্রমিক বহনকারী একটি ট্রাক শিশু আলেয়াকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে প্রত্যক্ষ দর্শীরা নালিতাবড়ী থানায় খবর দিলে থানার পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করে।

বিষয়টি নকলা ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান সুজা এবং জেলা ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শোয়েব মাহমুদ রিশাদ নিশ্চিত করেছেন। এবিষয়ে আইনি প্রক্রিয়া শুরু হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!