Image Not Found!
ঢাকা   ১৪ এপ্রিল ২০২১ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  টঙ্গীবাড়িতে প্রতারক চক্রের তিন সদস্য আটক। (2)        চাঁদ দেখা গেছে আগামীকাল বুধবার থেকে রোজা (2)        নকলায় হাজারধিক মাস্ক ও সাবান বিতরণ করলেন 'প্রস্ফুটিত শেরপুর' ফেইসবুক গ্রুপ (95)        জরুরী প্রয়োজনে যাতায়াতের নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশের উদ্যোগে চালু হয়েছে মুভমেন্ট পাস (3)        খালেদা জিয়ার আরোগ্য কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, ইতালী শাখা (4)        আজ বিকেল তিনটা পর্যন্ত টাকা জমা ও উত্তোলন করতে পারবেন (2)        ইতালিতে প্রবাসী নারীদের আয়োজনে নারী নেত্রী মেহেনাস তাব্বাসুম শেলির তত্বাবধায়নে রোমের বিভিন্ন স্হানে বৈশাখ উদযাপন (4)        এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে যা বন্ধ থাকবে জেনে নিন (3)        রাজধানী ছাড়তে শুরু করেছে নিম্ন আয়ের মানুষ (2)        দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড (2)      

রেডক্রিসেন্ট শেরপুর ইউনিটের দূর্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতাঃ শেরপুরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শেরপুর ইউনিটের আয়োজনে সাস্থ্য বিধি মেনে ৩ দিন ধরে যুব সদস্যদের মাঝে ইউনিট ল্যাভেল দূর্যোগ সংক্রান্ত ট্রেনিং শেষ হয়েছে। গত ৫ এপ্রিল থেকে ট্রেনিং সেশন শুরু হয়ে আজ তার সমাপনি করা হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পৌর মেয়র ও  চেয়ারম্যান রেড ক্রিসেন্ট ইউনিট ও জেলা পরিষদ শেরপুর মোঃ হুমায়ুন কবীর রুমান। 

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এ জেড মোরশেদ আলী, ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার কামাল, ইউ পি চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সেক্রেটারি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান  ও কার্যনির্বাহী সদস্য সাবিহা জামান শাপলা, জেলা পরিষদ সদস্য ছানুয়ার হোসেন ছানু, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও কার্যনির্বাহী সদস্য বায়েজিদ হাসান, কার্যনির্বাহী সদস্য  আবুল কালাম আজাদ, রেড ক্রিসেন্ট উপ পরিচালক হায়দার আলী, সাবেক যুবপ্রধান ও কার্যনির্বাহী সদস্য নূর- ই- আলম চঞ্চল, রাজনগর ইউপি চেয়ারম্যান ফারুক আহাম্মেদ বকুল, জাতীয় যুব কমিশন সদস্য ও রেড ক্রিসেন্ট যুব প্রধান ইউসুফ আলী রবিন সহ ২৫ জন যুব প্রশিক্ষনার্থী।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান বলেন, বর্তমান পেন্ডামিক সিচুয়েশনে আমরা শেরপুর জেলা রেড ক্রিসেন্ট এর আয়োজনে পুরোপুরী সাস্থ্য বিধি মেনে ৩ দিন ব্যাপী যে কর্মশালা অনুষ্ঠিত হলো আমি সকল প্রশিক্ষণার্থীদের এই প্রশিক্ষণ গ্রহন করে বাস্তব জীবনে কাজে লাগাতে হবে এবং আমাদের শেরপুরের যে কোন দূর্যোগ মূহুর্তে ঝাপিয়ে পড়তে হবে। তিনি আরও বলেন কোভিড ১৯ সংক্রমণ প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে ও মাস্ক পরিধান করতে হবে এবং কোভিড ১৯ এর ২য় ডোজ টিকা আগামীকাল থেকে গ্রহণ করার কথা উল্লেখ করেন।  

অপরদিকে এই ৩ দিন ধরে ট্রেনিং শেষে পরীক্ষার মাধ্যমে সকল প্রশিক্ষণার্থীদের মূল্যায়ন করা হয়। মূল্যায়নে ১ ম, ২য় ও ৩য় স্থান অধিকারী এবং সকল যুব সদস্যদের মাঝে সনদ ও পরস্কার বিতরণ করা হয়।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!