Image Not Found!
ঢাকা   রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)        ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখলে আমাদের শরীরের অনেক ক্ষতি হতে পারে (90)        সেরা ১০০ জন ফুটবলারের তালিকায় মেসি নাম্বার ওয়ান (84)      

বৈশাখী শাড়ী না পেয়ে গলায় ফাঁসি

নিউজ ডেস্কঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে বৈশাখী কাপড় কিনে না দেয়ায় বাবা মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে। নিহত ওই স্কুলছাত্রীর নাম আরিফা খাতুন (১৪)। সে উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের সোনাইকাজী গ্রামের শামছুল হকের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আরিফা চর কুলাঘাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী ছিলো। বৃহস্পতিবার দুপুরে পরিবারের সকলের অজান্তে আরিফা তার নিজ ঘরের আড়ার সাথে গলায় দড়ি পেঁচিয়ে ফাঁস দেয়। একসময় তার মা জাহেনুর বেগম মেয়েকে ঘরে ঝুলতে দেখে চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে জড়ো হয়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

শিমুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান এজাহার আলী আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, মেয়েটি তার বাবা-মায়ের কাছে বৈশাখী কাপড় কিনে চেয়েছিল। কাপড় কিনে দিতে না পারায় বাবা-মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে।

অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, এ বিষয়ে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা হয়েছে।