Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

বৈশাখী শাড়ী না পেয়ে গলায় ফাঁসি

নিউজ ডেস্কঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে বৈশাখী কাপড় কিনে না দেয়ায় বাবা মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে। নিহত ওই স্কুলছাত্রীর নাম আরিফা খাতুন (১৪)। সে উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের সোনাইকাজী গ্রামের শামছুল হকের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আরিফা চর কুলাঘাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী ছিলো। বৃহস্পতিবার দুপুরে পরিবারের সকলের অজান্তে আরিফা তার নিজ ঘরের আড়ার সাথে গলায় দড়ি পেঁচিয়ে ফাঁস দেয়। একসময় তার মা জাহেনুর বেগম মেয়েকে ঘরে ঝুলতে দেখে চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে জড়ো হয়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

শিমুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান এজাহার আলী আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, মেয়েটি তার বাবা-মায়ের কাছে বৈশাখী কাপড় কিনে চেয়েছিল। কাপড় কিনে দিতে না পারায় বাবা-মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে।

অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, এ বিষয়ে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!