Image Not Found!
ঢাকা   মঙ্গলবার ২৮ জুন ২০২২ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিনাইগাতীতে  বন্যার্তদের মাঝে রেডক্রিসেন্টের  ত্রান বিতরন  (95)        নালিতাবাড়ীতে সঞ্জয় সূত্রধর ও লোকনাথ চন্দ্র শীল মাদক সহ গ্রেফতার (95)        শেরপুর পৌরসভার ৮১ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা (95)        পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)      

বৈশাখী শাড়ী না পেয়ে গলায় ফাঁসি

নিউজ ডেস্কঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে বৈশাখী কাপড় কিনে না দেয়ায় বাবা মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে। নিহত ওই স্কুলছাত্রীর নাম আরিফা খাতুন (১৪)। সে উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের সোনাইকাজী গ্রামের শামছুল হকের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আরিফা চর কুলাঘাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী ছিলো। বৃহস্পতিবার দুপুরে পরিবারের সকলের অজান্তে আরিফা তার নিজ ঘরের আড়ার সাথে গলায় দড়ি পেঁচিয়ে ফাঁস দেয়। একসময় তার মা জাহেনুর বেগম মেয়েকে ঘরে ঝুলতে দেখে চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে জড়ো হয়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

শিমুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান এজাহার আলী আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, মেয়েটি তার বাবা-মায়ের কাছে বৈশাখী কাপড় কিনে চেয়েছিল। কাপড় কিনে দিতে না পারায় বাবা-মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে।

অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, এ বিষয়ে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা হয়েছে।