Image Not Found!
ঢাকা   রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)        ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখলে আমাদের শরীরের অনেক ক্ষতি হতে পারে (90)        সেরা ১০০ জন ফুটবলারের তালিকায় মেসি নাম্বার ওয়ান (84)      

খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হচ্ছে

নিউজ ডেস্ক : করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাতেই রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেয়া হচ্ছে। সেখানে তার সিটি স্ক্যান করানো হবে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় গুলশানের চেয়ারপারসনের কার্যালয়ের একটি সূত্র এ কথা নিশ্চিত করেছে।

জানা গেছে, সিটি স্ক্যান রির্পোটের ভিত্তিতে খালেদা জিয়ার পরবর্তী চিকিৎসার করণীয় নির্ধারণ করা হবে। এর আগে আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে তার জন্য গঠিত মেডিকেল টিম। টিমের প্রধান ডা. এফএম সিদ্দিকী সাংবাদিকদের জানান, খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে আমরা দ্রুত তার সিটি স্ক্যান করাব। তারপর সিদ্ধান্ত নেব উনি কি বাসায় থেকে চিকিৎসা নেবেন, নাকি হাসপাতালে ভর্তি হবেন।

গত ১০ এপ্রিল করোনার নমুনা পরীক্ষা করান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ১১ এপ্রিল তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে গুলশানের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার করোনার চিকিৎসা চলছিল। তার চিকিৎসার জন্য ১০ সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়েছে। সার্বিক চিকিৎসার সমন্বয় করছেন লন্ডন থেকে তার পুত্রবধূ ডা. জোবাইদা রহমান।