Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হচ্ছে

নিউজ ডেস্ক : করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাতেই রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেয়া হচ্ছে। সেখানে তার সিটি স্ক্যান করানো হবে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় গুলশানের চেয়ারপারসনের কার্যালয়ের একটি সূত্র এ কথা নিশ্চিত করেছে।

জানা গেছে, সিটি স্ক্যান রির্পোটের ভিত্তিতে খালেদা জিয়ার পরবর্তী চিকিৎসার করণীয় নির্ধারণ করা হবে। এর আগে আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে তার জন্য গঠিত মেডিকেল টিম। টিমের প্রধান ডা. এফএম সিদ্দিকী সাংবাদিকদের জানান, খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে আমরা দ্রুত তার সিটি স্ক্যান করাব। তারপর সিদ্ধান্ত নেব উনি কি বাসায় থেকে চিকিৎসা নেবেন, নাকি হাসপাতালে ভর্তি হবেন।

গত ১০ এপ্রিল করোনার নমুনা পরীক্ষা করান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ১১ এপ্রিল তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে গুলশানের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার করোনার চিকিৎসা চলছিল। তার চিকিৎসার জন্য ১০ সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়েছে। সার্বিক চিকিৎসার সমন্বয় করছেন লন্ডন থেকে তার পুত্রবধূ ডা. জোবাইদা রহমান।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!