Image Not Found!
ঢাকা   রবিবার ২৬ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত (95)        ১১ দফা দাবিতে শেরপুর জেলা রবিদাস সম্মেলন অনুষ্ঠিত (95)        নালিতাবাড়ীতে নদীতে নৌকা ডুবে নিখোঁজ ব্যবসায়ীর ১৬ দিন পর লাশ উদ্ধার (95)        শেরপুরের শ্রীবরদীতে ৬  জনকে কুপিয়ে জখম,মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু (95)        নালিতাবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান (95)        ঝিনাইগাতীতে  পাহাড়ি ঢলে কেড়ে নিল উবায়দুলের বসৎবাড়ি   (95)        বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সভাপতি শামীম, সম্পাদক ক্লার্ক (4)        শেরপুরে টিসিবি'র পণ্য বিক্রয়ের শুভ উদ্বোধন (95)        ইতালিস্হ‌ জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের বিয়ানীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় ত্রাণ বিতরণ (4)        ঝিনাইগাতীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠি (95)      

খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হচ্ছে

নিউজ ডেস্ক : করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাতেই রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেয়া হচ্ছে। সেখানে তার সিটি স্ক্যান করানো হবে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় গুলশানের চেয়ারপারসনের কার্যালয়ের একটি সূত্র এ কথা নিশ্চিত করেছে।

জানা গেছে, সিটি স্ক্যান রির্পোটের ভিত্তিতে খালেদা জিয়ার পরবর্তী চিকিৎসার করণীয় নির্ধারণ করা হবে। এর আগে আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে তার জন্য গঠিত মেডিকেল টিম। টিমের প্রধান ডা. এফএম সিদ্দিকী সাংবাদিকদের জানান, খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে আমরা দ্রুত তার সিটি স্ক্যান করাব। তারপর সিদ্ধান্ত নেব উনি কি বাসায় থেকে চিকিৎসা নেবেন, নাকি হাসপাতালে ভর্তি হবেন।

গত ১০ এপ্রিল করোনার নমুনা পরীক্ষা করান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ১১ এপ্রিল তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে গুলশানের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার করোনার চিকিৎসা চলছিল। তার চিকিৎসার জন্য ১০ সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়েছে। সার্বিক চিকিৎসার সমন্বয় করছেন লন্ডন থেকে তার পুত্রবধূ ডা. জোবাইদা রহমান।