Image Not Found!
ঢাকা   রবিবার ০৫ ফেব্রুয়ারী ২০২৩ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  নালিতাবাড়ীতে এসএসসি ৯৭ ব্যাচের ছাত্র-শিক্ষক মিলন মেলা ও সম্মাননা প্রদান (95)        পাখি সংরক্ষণে অবদান রাখায় শেরপুর বার্ড কনজারভেশন সোসাইটি পেলেন বিশেষ পুরস্কার (91)         শেরপুরে পরিবহন মালিক, চালক,শ্রমিক, ও হেলপারদের নিয়ে ট্রাফিক আইন সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় ভুট্টা চাষের স্বপ্ন দেখছেন কৃষকরা (94)        অবশেষে জামিনে মুক্ত কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা পাইলট (94)        শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে বই পাঠ প্রতিযোগিতা অনুষ্ঠিত (95)        কলমাকান্দায় নৌকা ডুবে এক ব্যক্তি নিখোঁজ (95)        শ্রীবরদীতে ফাঁসিতে ঝুঁলে শিক্ষার্থীর আত্বহত‍্যা (95)        ঘুমানোর সময় আলো জ্বালিয়ে রাখলে আমাদের শরীরের অনেক ক্ষতি হতে পারে (90)        সেরা ১০০ জন ফুটবলারের তালিকায় মেসি নাম্বার ওয়ান (84)      

জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল ইতালির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ বৈধ চ্যানেলে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি এবং গ্রাহক সেবা উন্নয়নের সকলের সু পরিচিত সরকারি প্রতিষ্ঠান জনতা এক্সচেঞ্জ কোম্পানি এসআরএল। গত ১৩ই এপ্রিল ২০২১ জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল, ইতালির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর মোঃ আলী হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় সংযুক্ত ছিলেন কোম্পানীর বোর্ড অব ডিরেক্টরস এর চেয়ারম্যান এবং জনতা ব্যাংক লিমিটেড, বাংলাদেশ এর এম ডি ও সিইও মোঃ আব্দুছ ছালাম আজাদ (বীর মুক্তিযোদ্ধা), ডিরেক্টর মানস মিত্র, বোর্ড অব অডিটরস এর চেয়ারম্যান ড. রিকার্ডো জিরোলামি ও অপর দুই সদস্য, লিগ্যাল অডিটর ড.মারকো রেবনাবেই, কমার্শিয়ালিস্ট মিঃ স্টেফানো সিরোক্কি, জনতা ব্যাংক লিমিটেড এর চীফ ফিন্যান্সিয়াল অফিসার শরীয়ত উল্লাহ, সহকারী মহাব্যবস্থাপক মোঃ হাসানুজ্জামান প্রমুখ।

সভায় কোম্পানীর ২০২০ সালের আর্থিক বিবরণীসমূহ চূড়ান্তভাবে অনুমোদিত হয়। পুরো ২০২০ সাল ব্যাপী করোনার মহাসংকট এবং প্রায় দুই মাস কার্যক্রম বন্ধ থাকা সত্তেও পূর্ববর্তী বছরগুলোর সাথে সামঞ্জস্যপূর্ণ ব্যবসা, ব্যয় হ্রাস ও আয় বৃদ্ধি পাওয়ায় সভায় এসব বিষয়ে ইতিবাচক এবং অংশগ্রহনমূলক আলোচনা হয়।

সভার শেষ প্রান্তে ২০২১ সালে ব্যবসা সম্প্রসারণ, বহুমুখীকরণ এবং কোম্পানীর সার্বিক অগ্রযাত্রায় আরও গতিশীল নেতৃত্ব প্রদান ও কার্যকর ভূমিকা রাখার জন্য মাননীয় চেয়ারম্যান কর্তৃক ম্যানেজিং ডিরেক্টরকে আহ্বান জানানো হয়। সভায় বক্তাগণ প্রবাসী বাংলাদেশীদেরকে তাদের কষ্টার্জিত অর্থ বৈধ চ্যানেলে জনতা এক্সচেঞ্জের মাধ্যমে প্রেরণের জন্য উদ্বুদ্ধ করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!