Image Not Found!
ঢাকা   ২২ জানুয়ারী ২০২২ | ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

  ঝিকমারি খাল থেকে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার (95)        কেকে’র চর ইউনিয়নে ভূয়া কাজির দৌরাত্ব, বৃদ্ধি পেয়েছে বাল্য বিবাহ (95)        ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার (95)        শেরপুরে বিএনএ সভাপতি কর্তৃক শেরপুর পৌরসভা'কে  কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী প্রদান (95)        ঝিনাইগাতীতে আগুনে  পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই! (95)        ঝিনাইগাতী বদ্ধভূমি থেকে মাথার খুলি কংকাল উদ্ধার (95)        ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি মানুষিক ভারসাম্যহীন আখি  (95)        নন্নী থেকে সমশ্চুড়া গ্রামের তক্ষক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব (95)        শীতার্থদের মাঝে বস্ত্র বিতরণ করলো নালিতাবাড়ীর ইউএফএইচ সংস্থা (95)        বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি চেয়ে না'বাড়ীতে ছাত্রদলের লিফলেট বিতরণ (95)      

করোনায় একদিনে মারা গেল ১ হাজার ৩ শ৪১

আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাসের দ্বিতীয় ধাপের সংক্রমণে বিপর্যস্ত হয়ে পড়েছে প্রতিবেশী দেশ ভারত। গত তিন দিন ধরে সংক্রমণ দুই লাখ ছাড়িয়ে যাচ্ছে দেশটিতে। প্রতিনিয়তই বেড়ে চলেছে আক্রান্ত ও মৃত্যুর হার।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে দেশটিতে মারা গেছেন এক হাজার ৩৪১ জন। একদিনে মৃত্যুর হিসেবে এটি ভারতে করোনা মহামারি শুরুর পর থেকে সর্বোচ্চ। এর আগে গত বছরের ১৬ সেপ্টেম্বর দেশটিতে এক হাজার ২৯০ জনের মৃত্যু হয়।

দেশটিতে এখন পর্যন্ত মৃত্যুবরণ করেছে এক লাখ ৭৫ হাজার ৬৪৯ জন মানুষ। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন দুই লাখ ৩৪ হাজার ৬৯২ জন যা আগের দিনের তুলনায় প্রায় ১৭ হাজার বেশি। খবর : এনডিটিভি অনলাইন।

মার্চের মাঝামাঝি সময়েও দেশটিতে দৈনিক মৃত্যু ছিল ১০০-২০০ জনের মধ্যে। এপ্রিলের প্রথম দুদিনও তা ছিল ৫০০ জনের কম। আজ শনিবার (১৭ এপ্রিল) সে সংখ্যা ১৩০০ ছাড়িয়ে গেল।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!